Rishi Kapoor Last Film Trailer: কতখানি ‘নোনতা’ ঋষির শেষ ছবি ‘শর্মাজি নমকিন’, ঝলক ট্রেলারে

Sharmaji Namkeen Trailer: বাবার ছবি মুক্তি পাবে, কিন্তু তিনি নেই। ফলে ছবির প্রচারে নেমেছেন খোদ ঋষিপুত্র অভিনেতা রণবীর কাপুর।

Rishi Kapoor Last Film Trailer: কতখানি 'নোনতা' ঋষির শেষ ছবি 'শর্মাজি নমকিন', ঝলক ট্রেলারে
শর্মাজি নমকিন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2022 | 2:18 PM

আজই সেই দিন। অপেক্ষার অবসান। ফের একবার স্ক্রিনে নতুন রূপে ফিরে এলেন ঋষি কাপুর। ছবির নাম ‘শর্মাজি নমকিন’। যে ছবির সিংহভাগের শুটিং করতে-করতে মৃত্যু ঘটে কাপুর খানদানের রাজার। সেই ছবির ট্রেলার মুক্তি পেল আজ, ১৭ মার্চ, হলির আগেই। বাবার ছবি মুক্তি পাবে, কিন্তু তিনি নেই। ফলে ছবির প্রচারে নেমেছেন খোদ ঋষিপুত্র অভিনেতা রণবীর কাপুর।

২০২০ সালের জানুয়ারি মাসে শুটিং হয় ‘শর্মাজি নমকিন’-এর। কর্কটরোগে আক্রান্ত হয়েও পুরোদমে শুটিং করেছিলেন ঋষি। তারপর ৩০ এপ্রিল এল। লকডাউনের মধ্যেই প্রয়াণ ঘটল অভিনেতার। ছবির কিছুটা শুটিং বাকি ছিল। সেই অসমাপ্ত কাজ শেষ করেন আরও এক শক্তিশালী অভিনেতা পরেশ রাওয়াল।

আজ মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। বহু প্রতিক্ষিত ট্রেলার। কী আছে ট্রেলারে?

ট্রেলারের শুরুটা একটু অন্য রকম। আগে দেখা গিয়েছে প্রয়াত লেখকের অসমাপ্ত বই শেষ করেছেন অন্য লেখক। কিন্তু সিনেমায় এমনটা হয়েছে কিনা, কোনও অভিনেতার অসমাপ্ত কাজ অন্য কোনও অভিনেতা সম্পূর্ণ করেছেন কিনা, বলা কঠিন। ভারতীয় সিনেমার ইতিহাস ঘাঁটলে এমন নিদর্শন হয়তো পাওয়া যাবে না। ফলে বলাই যায়, এই প্রথম একটি ছবিতে দুই স্টলওয়ার্ট অভিনেতাকে দেখা যাবে একই চরিত্রে। একজন ঋষি কাপুর ও অন্যজন পরেশ রাওয়াল। ট্রেলারের শুরুতে গোটা-গোটা অক্ষরে লেখা আছে সেই কথাই।

এক ৬০ ঊর্ধ্ব অবসরপ্রাপ্ত ব্যক্তি কী করবেন বাকিটা জীবন? শর্মাজি, তথা ঋষি/পরেশ রান্নায় মনোনিবেশ করলেন। চটপটা চাট খাবারের দোকান খোলার ইচ্ছা তাঁর। আশপাশে দেখুন এরকম অনেক শর্মাজিকে খুঁজে পাবেন আপনি। ট্রেলারে ঋষি কাপুর ও পরেশ রাওয়ালকে ঘুরিয়ে ফিরিয়ে দেখানো হয়েছে। কাউকে কম নয়, বেশিও নয়। দু’জনেই যে আসলে শর্মাজি – তা প্রতিষ্ঠা করতে চাইছেন নির্মাতারা। এবার দর্শক কীভাবে গ্রহণ করেন, সেটাই দেখার।

‘শর্মাজি নমকিন’ মুক্তি পাচ্ছে অ্যামাজ়ন প্রাইমে। ছবি মুক্তির তারিখ ৩১ মার্চ। ঋষি কাপুর ও পরেশ রাওয়াল ছাড়াও ছবিতে রয়েছেন জুহি চাওলা, সুহেল নায়ার, তারক রায়না, সতীশ কৌশিক, শিবা চাড্ডা ও ইশা তলোয়ার।

আরও পড়ুন: Vivek Agnihotri-The Kashmir Files: ৫ দিনে ৬৭.৩৫ কোটি টাকার ব্যবসা, চুপ বলিউড, পরিচালক বললেন…

আরও পড়ুন: Uttam Kumar-Sabitri Chattopadhyay: মাঝরাতে সাবিত্রীর ঘরে উত্তম, বাবা আসছেন শুনে চৌবাচ্চায় ডুব দিয়েছিলেন মহানায়ক, তারপর…

আরও পড়ুন: Tollywood Tales-Raja Chanda: কাজের প্রতি নিষ্ঠা! হাসপাতালের বিছানাতেই ওয়েব সিরিজ়ের প্রচারে বাঙালি পরিচালক