Salman Khan: ‘সলমন আদপে এক মধ্যবিত্ত মানসিকতার মানুষ, এত সাফল্য অথচ কী একাকী’

সলমনের আসন্ন ছবি 'অন্তিম'-এর পরিচালক মহেশ। সলমনের সঙ্গে তাঁর যে শুধু পরিচালক-অভিনেতার সম্পর্ক এমনটা নয়, তিনি সলমনের বন্ধু। তাই বন্ধুর প্রতি দুশ্চিন্তা নিয়েই এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন তিনি।

Salman Khan: 'সলমন আদপে এক মধ্যবিত্ত মানসিকতার মানুষ, এত সাফল্য অথচ কী একাকী'
সলমন খান।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2021 | 5:25 PM

সলমন খানকে চিন্তায় পরিচালক মহেশ মঞ্জেরকর। ৫৫ বছরের সলমন বিয়ে করার ইচ্ছে প্রকাশ করছেন না, মহেশের মতে ভাইজান নাকি ভীষণ একাকী। এত সাফল্য, এত অর্থ তাঁর অথচ ভিতরে লুকিয়ে রয়েছে এক মধ্যবিত্ত মানসিকতার মানুষ। সম্প্রতি এই নিয়েই মুখ খুললেন মহেশ।

সলমনের আসন্ন ছবি ‘অন্তিম’-এর পরিচালক মহেশ। সলমনের সঙ্গে তাঁর যে শুধু পরিচালক-অভিনেতার সম্পর্ক এমনটা নয়, তিনি সলমনের বন্ধু। তাই বন্ধুর প্রতি দুশ্চিন্তা নিয়েই এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন তিনি। তাঁর কথায়, “মাঝেমধ্যে ওকে বলত্ব ইচ্ছে করে, সলমন তুমি বিয়ে করছ না, এ নিয়ে সমস্যা রয়েছে আমার। আমি সত্যিই সলমনের সন্তানের সঙ্গে আলাপ করতে চাই। যখনই ওকে এ সব বলি ও আমায় থামিয়ে দেয়। কিন্তু আমার মনে হয় বাড়ি ফিরে সব কথা বলার জন্য ওর কাউকে দরকার।”

এখানেই থামেননি মহেশ। তিনি মনে করেন, সলমনের এই ঝকঝকে জীবনের পিছনে লুকিয়ে রয়েছে একাকীত্ব। মহেশ জানাচ্ছেন যখনই তিনি সলমনের বাড়িতে গিয়েছেন, দেখেছেন ভাইজান নাকি সোফায় শুয়ে রয়েছে। তিনি যোগ করেন, “এমনিতে ওর কোনও শখ নেই। মুম্বইয়ের ওই ছোট্ট ফ্ল্যাটে থাকে। ওর মধ্যে এক মিডল ক্লাস ম্যান লুকিয়ে রয়েছে। ওর বন্ধুরা ওকে খুব ভালবাসে। কিন্তু তাঁদের ও ওর ভাইয়েদেরও সংসার রয়েছে। তাই ওর এমন একজনকে দরকার যে শুধু ওর।”

সলমনের বিয়ে নিয়ে শুধু যে মহেশ চিন্তিত এমনটা নয়। তাঁর অনুরাগীদেরও একটাই প্রশ্ন, “ভাইজান বিয়ে কবে করছে?”। সলমন এখনও অবিবাহিত স্টেটাস বহন করে চললেও তাঁর জীবনে প্রেম আসেনি এমনটা নয়। কখনও সোমি আলি, কখনও সঙ্গীতা বিজলানি আবার কখনও ঐশ্বর্যা কখনও বা ক্যাটরিনার সঙ্গে তাঁর প্রেমের খবর প্রকাশ্যে এসেছে। কিন্তু সেই প্রেম পরিণতি পায়নি বিয়েতে। এই মুহূর্তে মডেল ইউলিয়ার সঙ্গে সলমনের প্রেমের সম্পর্ক চর্চায়। যদিও ভাইজান বা ইউলিয়া এই নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি।