Samantha Ruth Prabhu: ‘ভেবেছিলাম মরেই যাব…’, নাগার সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে অকপট সামান্থা রুথ প্রভু

নাগা চৈতন্যের সঙ্গে সামান্থা প্রভুর দাম্পত্য বিচ্ছেদ হয়েছে কয়েক মাস আগে। কিন্তু এখনও পর্যন্ত বিচ্ছেদের পর যে ভাবে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখে পড়েছিলেন সামান্থা, সেই ক্ষত দগদগে।

Samantha Ruth Prabhu: 'ভেবেছিলাম মরেই যাব...', নাগার সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে অকপট সামান্থা রুথ প্রভু
সামান্থা প্রভু।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2021 | 5:01 PM

নাগা চৈতন্যের সঙ্গে চার বছরের দাম্পত্য শেষ হয়ে গিয়েছে সামান্থার রুথ প্রভুর। তাঁর ও নাগার প্রেম ছিল চর্চিত, সেই প্রেমেও যে আসতে পারে দূরত্ব তা বোধহয় নিজেও ভাবতে পারেননি সামান্থা। তাঁর স্বীকারোক্তি, ‘ভেবেছিলাম মরে যাব…’। না, তিনি হেরে যাননি, বরং ফিরে এসেছেন আরও শক্ত ভাবে। বিচ্ছেদ, বিচ্ছেদ পরবর্তী জীবন নিয়েই অকপট সামান্থা। নিজেকে নিয়েও তিনি যে গর্বিত, সে কথাও জানিয়েছেন সাক্ষাৎকারে।

তাঁর কথায়, “… আমি জানি এত কিছুর পরেও জীবন থেমে থাকে না। যা যা সমস্যা দেখা দিয়েছে আমার জীবনে সেগুলোকে সঙ্গে নিয়েই আমায় বাঁচতে হবে। নিজেকে দেখেই নিজেই চমকে গিয়েছি। এতটা শক্ত আমি! অথচ আমার ধারণা ছিল আমি অনেক বেশি দুর্বল।” এখানেই থামেননি ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এর রাজি। তিনি যোগ করেন, “ভেবেছিলাম বিচ্ছেদ হলে আমি বোধহয় মরেই যাব। কিন্তু আজ দাঁড়িয়ে বলতে পারি আমি অনেক শক্ত একজন মানুষ যে নিজেকে নিয়ে গর্বিত।”

নাগা চৈতন্যের সঙ্গে সামান্থা প্রভুর দাম্পত্য বিচ্ছেদ হয়েছে কয়েক মাস আগে। কিন্তু এখনও পর্যন্ত বিচ্ছেদের পর যে ভাবে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখে পড়েছিলেন সামান্থা, সেই ক্ষত দগদগে। তবে ব্যক্তিগত জীবন বাদ দিয়ে কাজের দিক দিয়ে এগিয়ে চলেছেন তিনি।

সূত্রের খবর, ফিলিপ জোনসের পরিচালনায় ‘অ্যারেঞ্জমেন্টস অব লভ’-এ এ বার অভিনয় করবেন সামান্থা। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে এই খুশির খবর ভাগ করে নিয়েছেন সামান্থা স্বয়ং। ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন, ‘সম্পূর্ণ নতুন এক পৃথিবী। ২০০৯-এ আমি শেষ বার ‘ইয়ে মায়া চেসভ’-এর জন্য অডিশন দিয়েছিলাম। ১২ বছর পর ফের অডিশন দিয়েছি। একই রকম নার্ভাস লাগছে।’ বাফতা বিজয়ী পরিচালকের সঙ্গে কাজের সুযোগ নিঃসন্দেহে সামান্থার কেরিয়ারে অন্য মাত্রা যোগ করবে।

জানা গিয়েছে, ২০০৪-এর বেস্ট সেলিং উপন্যাস ‘তিমেরি এন মুরারি’-র আধারে তৈরি হবে এই ছবি। আগামী বছর অগস্ট নাগাদ শুরু হবে শুটিং। শোনা যাচ্ছে, এক তামিল বাইসেক্সুয়াল মহিলার চরিত্রে অভিনয় করবেন সামান্থা। যাঁর নিজস্ব একটি ডিটেকটিভ এজেন্টি রয়েছে। চিত্রনাট্য অনুযায়ী, সামান্থার চরিত্র এক সম্ভ্রান্ত বংশের সদস্য। স্বাধীনচেতা এই মহিলা নিজের শর্তে, নিজের পছন্দের পেশায় জীবন বাঁচতে চান।

সামান্থা প্রভুর কেরিয়ারের বয়স প্রায় ১১ বছর। ইতিমধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তিনি প্রথম সারির জায়গা দখল করে নিয়েছেন। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজের মাধ্যমে জাতীয় তথা আন্তর্জাতিক স্তরে পরিচিতি তৈরি হয়েছে। ২০১০-এ গৌতম মেনন পরিচালিত ‘ইয়ে মায়া চেসভ’-এর মাধ্যমে ডেবিউ করেন সামান্থা। তারপর আর ফিরে তাকাতে হয়নি। সাম্প্রতিক আলোচনায় উঠে এসেছে সামান্থার পারিশ্রমিকের প্রসঙ্গ। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ যা পারিশ্রমিক পেয়েছিলেন তিনি, এখন তার থেকে বেশি দাবি করছেন। শোনা যাচ্ছে, ছবি পিছু সামান্থা এখন নাকি চার কোটি টাকা পারিশ্রমিক দাবি করছেন।