মৃত্যুভয়! প্রাণনাশের হুমকি পেয়েও নিজের সিদ্ধান্ত বদলালেন সলমন

Salman Khan: প্রতিনিয়ত দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন অভিনেতা সলমন খান। বাবা সিদ্দিকীর মৃত্যুর পর থেকে আরও বেশি চাঞ্চল্য় সৃষ্টি হয়েছে টিনসেল টাউনে। আঁটোসাঁটো হয়েছে ভাইজানের নিরাপত্তা। নায়কের নিরাপত্তা নিয়ে রীতিমতো চিন্তিত তাঁর চারিদিকের মানুষরা। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে শোনা গিয়েছিল নায়ক 'বিগ বস ১৮'-এর শুটিং ছাড়া আর কোনও কিছুর শুটিং করবেন না।

মৃত্যুভয়! প্রাণনাশের হুমকি পেয়েও নিজের সিদ্ধান্ত বদলালেন সলমন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2024 | 4:22 PM

প্রতিনিয়ত দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন অভিনেতা সলমন খান। বাবা সিদ্দিকীর মৃত্যুর পর থেকে আরও বেশি চাঞ্চল্য় সৃষ্টি হয়েছে টিনসেল টাউনে। আঁটোসাঁটো হয়েছে ভাইজানের নিরাপত্তা। নায়কের নিরাপত্তা নিয়ে রীতিমতো চিন্তিত তাঁর চারিদিকের মানুষরা। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে শোনা গিয়েছিল নায়ক ‘বিগ বস ১৮’-এর শুটিং ছাড়া আর কোনও কিছুর শুটিং করবেন না। সোমবার শোনা গিয়েছিল ভাইজান ও তাঁর টিম সিদ্ধান্ত নিয়েছে যে তিনি ‘সিংঘম এগেইন’ ছবিতে কেমিও চরিত্রে অভিনয় করবেন না। তবে বলিসূত্রে খবর সিদ্ধান্ত পরিবর্তন করেছেন নায়ক। মঙ্গলবার শুরু করলেন ‘সিংঘম এগেন’-এর শুটিং। অতিরিক্ত নিরাপত্তার মধ্যে শুটিং করছেন নায়ক। তবে ১৮ অক্টোবর শুট শুরু হওয়ার কথা ছিল। কিন্তু কয়েক দিন দেরি করে শুটিং শুরু করেছেন সলমন। রোহিত শেট্টি পরিচালিত এই পুলিশ ইউনিভার্সে চুলবুল পাণ্ডে লুকে নায়কেরও অভিনয় করার কথা। তবে এই লরেন্স বিষ্ণোই এবং বিষ্ণোই গ্যাংয়ের থেকে হুমকি পাওয়ার পর থেকে সবটাই ওলটপালট হয়ে গিয়েছে। তবে সব ভুলে নিজের পেশাদারিত্ব ভুললেন না ভাইজান। শুটিং শুরু করলেন পুলিশ ইউনিভার্সের।

প্রসঙ্গত, সলমনের খান যে বিষ্ণোই গ্যাংয়ের পরবর্তী নিশানা এ কথা এত দিনে সকলেই জেনে ফেলেছেন। গত কয়েকদিনে তাই খবরের শিরোনামে বারবার ফিরে আসছে ভাইজানের নাম। কখনও বিষয় তাঁর নিরাপত্তা, কখনও আবার বিষ্ণোইদের গতিবিধি। কয়েকদিন আগেই মুম্বই পুলিশের তরফে জানানো হয়, সলমনকে খুন করার জন্য ২৫ লক্ষ টাকার সুপারি দেওয়া হয়েছিল। চার্জশিটে উঠে আসে সেই পাঁচ জনের নাম। তাঁরা বিষ্ণোই গ্যাংয়র সদস্য সে কথাও জানানো হয়েছে মুম্বই পুলিশের তরফে। যে দল চলে লরেন্স বিষ্ণোইয়ের নেতৃত্বে।

পাকিস্তান থেকে ভয়ঙ্কর সব অস্ত্র যেমন AK 47, AK 92, এবং M 16 কেনার পরিকল্পনা চলছিল বলেও জানানো হয়েছে পুলিশের তরফে। এই বন্দুক দিয়েই খুন করা হয়েছিল পঞ্জাবী গায়ক সিধু মুসেওয়ালাকে। ১৮ বছরের কম একটি কিশোরকে নিযুক্ত করা হয়েছিল। তাকেই নাকি সুপারি দেওয়া হয় সলমনকে খুন করার জন্য। পুলিশ সূত্রে খবর, এরা সবাই লুকিয়ে রয়েছে পুনে, রায়গড়, নভি মুম্বই, থানে, গুজরাতের বিভিন্ন এলাকায়। প্রায় ৬০ থেকে ৭০ জন মিলে সলমনের প্রতিটি পদক্ষেপ অনুসরণ করছে। তাঁর বান্দ্রার বাড়ি থেকে পানভেলের খামারবাড়ি সর্বত্র নজরদারি রাখছে এই দল।