ঐশ্বর্যর ভয়ে কাঁটা অভিষেক! ডিভোর্স গুঞ্জনের মাঝে শ্বেতা বললেন…

Abhishek-Aishwarya: বিবাহবিচ্ছেদের গুঞ্জন ক্রমে জোড়াল হচ্ছে অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের। শোনা যাচ্ছে ইতিমধ্য়ে অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে বিশেষ সম্পর্কে জড়িয়েছেন জুনিয়র বচ্চন। যেখান থেকে নাকি যত সমস্যার শুরু হয়েছে তারকা দম্পতির মধ্যে। যদিও তাঁদের দুজনের মুখেই কুলুপ।

ঐশ্বর্যর ভয়ে কাঁটা অভিষেক! ডিভোর্স গুঞ্জনের মাঝে শ্বেতা বললেন...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2024 | 10:13 PM

বিবাহবিচ্ছেদের গুঞ্জন ক্রমে জোড়াল হচ্ছে অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের। শোনা যাচ্ছে ইতিমধ্য়ে অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে বিশেষ সম্পর্কে জড়িয়েছেন জুনিয়র বচ্চন। যেখান থেকে নাকি যত সমস্যার শুরু হয়েছে তারকা দম্পতির মধ্যে। যদিও তাঁদের দুজনের মুখেই কুলুপ। এই প্রসঙ্গে কোনও আনুষ্ঠানিক বিবৃতিও দেননি তাঁরা। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে আবারও ভাইরাল নায়িকার ননদ শ্বেতা বচ্চনের একটি ভিডিয়ো।

যেখানে দেখা যাচ্ছে তাঁকে ঐশ্বর্য প্রসঙ্গে প্রশ্ন করা হয়েছে তাঁকে। সেই সাক্ষাত্‍কারে উপস্থিত ছিলেন তাঁর ভাই অভিষেকও। সেখানে ভাইয়ের বউ প্রসঙ্গে শ্বেতা জানান অভিষেক ঐশ্বর্যকে ভয় পান। তবে দিদির বক্তব্য পুরোপুরি উড়িয়ে দিয়েছিলেন অভিষেক। তাঁদের এই আলোচনা আবারও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। অনেক অনুরাগীদের বক্তব্য কেন তাঁর এখনও কিছু বলছেন না তাঁদের সম্পর্কের বিষয়ে।

প্রসঙ্গত, একাধিক বলিউড প্রতিবেদনে লেখা হয়েছে অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে নাকি বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন অভিষেক। যার জেরেই নাকি এত কাণ্ড। তবে এখনও পর্যন্ত এই প্রসঙ্গে কেউ কোনও কথা বলেননি। উল্টে সম্প্রতি মুকেশ অম্বানির ছোট ছেলে অনন্ত অম্বানির বিয়ের একটি ভিডিয়োয় এক ঝলক দেখা গিয়েছে অভিষেক-ঐশ্বর্য এবং তাঁদের মেয়ে আরাধ্যা বচ্চন একসঙ্গে পারিবারিক মুহূর্ত কাটাচ্ছেন। কয়েক সেকেন্ডের সেই মুহূর্ত সব হিসেব নিকেশ যেন উল্টে পাল্টে দিয়েছে। যদিও সব কিছুই এখনও ধোঁয়াশা। আসলে কী যে ঘটছে, তা বোঝা যাচ্ছে না।