Bharti Singh: আলিয়ার জন্য ভারতীর আনা উপহার দেখে চমকে গেলেন নীতু কাপুর!

Bharti Singh Gifts Alia : সদ্য মা হয়েছেন ভারতী সিং। সন্তান জন্মের বারো দিনের মাথায়ই ফিরেছেন ফ্লোরে। তাই আলিয়া, রণবীরের বিয়েতে উপস্থিত থাকতে পারেননি।

Bharti Singh: আলিয়ার জন্য ভারতীর আনা উপহার দেখে চমকে গেলেন নীতু কাপুর!
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 10:23 AM

রণবীর- আলিয়ার বিয়ে, মেহেন্দিতে আপাতত মগ্ন গোটা বি-টাউন। সোশ্যাল মিডিয়া স্ক্রল করলে নবদম্পতির রূপকথার গল্পই বারবার ভেসে উঠছে মোবাইল স্ক্রিনে। ছেলের বিয়ের ব্যস্ততার মাঝেই ফ্লোরে ফিরলেন নিতু কাপুর। রিয়্যালিটি শো ‘হুনরবাজ-দেশ কী শান’-এর গ্র্যান্ড ফাইনালের শুটিং সেরে ফেললেন।

তবে এখানেও কিন্তু রণবীর- আলিয়ার বিয়ের রেশ । গ্র্যান্ড ফাইনালের মঞ্চে বউমার ছবির গানের তালে পা মেলাতে দেখা গেল নীতু কাপুরকে। চ্যানেলের পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে আলিয়ার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির ‘ধোলিদা’ গানে তাল মেলাচ্ছেন শাশুড়ি মা।  সঙ্গী করণ জোহার। না তবে  এখানেই শেষ নয়।

View this post on Instagram

A post shared by ColorsTV (@colorstv)

এই রিয়্যালিটি শোয়ের সঞ্চালিকা ভারতী সিং। হ্যাঁ যেখানে কমেডি কুইন ভারতী সিং সেখানে অন্যরকম কিছু হবে তা কী কখনও হয়। নীতু কাপুরকে সামনে পেতেই হাতে ধরিয়ে দিলেন একটি প্রেশার কুকার। সঙ্গে বললেন আমি বিয়েতে যেতে পারিনি। কিন্তু করণ স্যরের হাতে উপহার দিয়েছিলাম, যেটা উনি নিয়ে যেতে ভুলে গিয়েছেন। তাই এই মঞ্চেই আপনার হাতে আমি ওঁদের জন্য উপহার তুলে দিতে চাই।

সদ্য মা হয়েছেন ভারতী সিং। সন্তান জন্মের বারো দিনের মাথায়ই ফিরেছেন ফ্লোরে। তাই আলিয়া, রণবীরের বিয়েতে উপস্থিত থাকতে পারেননি। তবে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে ভোলেননি কমেডি কুইন।  সেই উপহার ফ্লোরে খোলা মাত্রই অবাক শাশুড়ি নীতু। প্রশ্ন প্রেশার কুকার? তবে সঙ্গে নীতু যোগ করেন, “আমি এটা আমার বৌরাণীকে দিয়ে দেব। রান্নাঘরে ওঁর অনেক কাজে লাগবে।”

আরও পড়ুন- ‘অর্ধেক ফুসফুসেই জল, শুধুই কাঁদছিলাম…’, ক্যানসারের দিনগুলি নিয়ে অকপট সঞ্জয়