Neha Kakkar: আইফেল টাওয়ারকে সাক্ষী রেখে ঠোঁটে ঠোঁট, প্রেমে ভাসলেন নেহা-রোহন

লাল গাউন পরেছিলেন নেহা। রোহন সেজেছিলেন সাদায়। পেছনের প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ার। তার সামনেই বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন দুজনেই।

Neha Kakkar: আইফেল টাওয়ারকে সাক্ষী রেখে ঠোঁটে ঠোঁট, প্রেমে ভাসলেন নেহা-রোহন
রোহন-নেহা।

বিয়ের এক বছর পার হয়ে গিয়েছে। কিন্তু রোম্যান্স ফিকে হয়নি এতটুকুও। প্রেমের সৌধের সামনে প্রেমের জোয়ার… আরও একবার রোম্যান্সে ডুব দিলেন নেহা কক্কর ও রোহনপ্রীত সিং। আইফেল টাওয়ারকে সামনে পরস্পরকে জড়িয়ে ধরে চুম্বন, ‘সেরা কাপল’-এর তকমা পেলেন তাঁরা।

লাল গাউন পরেছিলেন নেহা। রোহন সেজেছিলেন সাদায়। পেছনের প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ার। তার সামনেই বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন দুজনেই। প্রেমের শহরে হাজির হয়ে নেহা ক্যাপশনে লিখেছেনম “প্রেমের শহর প্যারিস বড় সুন্দরম তখনই যখন তুমি সঙ্গে থাকো, তোমায় ছাড়া নয়, মাই লাভ।” প্রত্যুত্তরে কমেন্ট বক্সে রোহন লিখেছেন, “আমি তোমায় সবচেয়ে বেশি ভালবাসি।”

প্রেমের শেষ নয় এখানেই। নেহার পোস্ট করা ছবিই নিজের ইনস্টায় আবারও পোস্ট করেছেন রোহন। ছবির থেকেও তাঁর ক্যাপশন কেড়েছে নজর। রোহন লিখেছেন, “মানুষ যত না আইফেল টাওয়ারকে ভালবাসে তার চেয়েও বেশি আমি তোমায় ভালবাসি।” ইনস্টাগ্রামে নেহার ফ্যান ফলোয়িং আকাশ ছোঁয়া। প্রিয় জুটিকে এত কাছাকাছি দেখে উন্মাদনা বেড়েছে তাঁদেরও। ভালবাসায় কমেন্ট বক্স ভরিয়েছেন তাঁরাও।


বিয়ের পর থেকেই নেহা-রোহনপ্রীতের ইনস্টাগ্রাম খুললেই চোখে পড়ে দুজনের উজ্জ্বল উপস্থিতি। ভালবাসার উদযাপন করেন প্রকাশ্যেই কখনও আদরে মোড়া কমেন্ট আবার কখনও বা রিয়ালিটি শো’র মঞ্চেই রোহনকে নেহার ‘বাবু…’ বলে ডাক…নেটিজেনদের চোখ এড়ায় না।

সে জন্য মাঝে ট্রোলও হয়েছিলেন ওই জুটি। কারও মনে হয়েছিল ভালবাসার অতিরঞ্জন আবার কেউ লিখেছিলেন সবটাই দেখানো। তাঁদের বিয়ের পরেও বয়সের ফারাক নিয়ে ট্রোল হতে হয়েছিল দুজনকেই। রোহনপ্রীত নেহার থেকে বেশ কয়েক বছরের ছোট। সে কারণে নেহার উদ্দেশ্যে উড়ে এসেছিল কটাক্ষ। ওঁরা যদিও পাত্তা দেননি এ সবে, দিন কাটছে নিজেদের শর্তেই।

 

আরও পড়ুন- Box Office Clash: ইন্ডাস্ট্রির স্বার্থে একে অপরকে ‘জমি ছাড়তে’ কতটা রাজি বাংলার প্রথম সারির প্রযোজকরা?

Click on your DTH Provider to Add TV9 Bangla