‘ছিঃ! সিগারেট খাচ্ছেন’, জন্মদিনে ছবি দিতেই কটাক্ষের মুখে তিথি

Tithi Basu: তিথি বসুকে মনে আছে? 'মা' ধারাবাহিকের ঝিলিক চরিত্রের মধ্যে দিয়ে একটা সময় যিনি মন জয় করেছিলেন সকলের। তবে এখন আর তিনি ছোট্টটা নেই। সদ্য ২৩ বছর পূর্ণ করেছেন তিথি। আর পূর্ণ করতেই একরাশ কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। কেন জানেন?

'ছিঃ! সিগারেট খাচ্ছেন', জন্মদিনে ছবি দিতেই কটাক্ষের মুখে তিথি
জন্মদিনে ছবি দিতেই কটাক্ষের মুখে তিথি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2023 | 8:00 AM

‘ তিথি বসুকে মনে আছে? ‘মা’ ধারাবাহিকের ঝিলিক চরিত্রের মধ্যে দিয়ে একটা সময় যিনি মন জয় করেছিলেন সকলের। তবে এখন আর তিনি ছোট্টটা নেই। সদ্য ২৩ বছর পূর্ণ করেছেন তিথি। আর পূর্ণ করতেই একরাশ কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। কেন জানেন? জন্মদিনের ছবি শেয়ার করেছিলেন। সেই ছবি সামাজিক মাধ্যমে আপলোডও করেছিলেন তিথি। যে ছবি তিনি দিয়েছিলেন তার পাশেই রাখা ছিল সিগারেটের প্যাকেট ও লাইটার। যা দেখেই তাঁকে একহাত নিয়েছেন নেটিজেনদের একটা বড় অংশ। লিখেছেন, “সিগারেট খাচ্ছেন! ছিঃ! ছবি তোলার সময় অন্তত প্যাকেটটা সরিয়ে রাখা উচিৎ ছিল”। শুধু কি তাই? পোশাক নিয়েও কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। শুনতে হয়েছে নানা কুমন্তব্যও। যদিও তিথি নীরব। সমালোচিত হয়ে মুখ খোলেননি তিনি।

একটা সময় খ্যাতির শীর্ষে। কিন্তু এর পরের জীবনটা মোটেও ভালভাবে যায়নি তাঁর। তা নিয়ে কিছু দিন আগেই মুখ খুলেছিলেন তিনি। এক সাক্ষাৎকারে বলেছিলেন, “আমার তখন ১৫। জীবনের প্রথম বড় পরীক্ষা দেব। সেই সময় বাবা চলে যাওয়ার সিদ্ধান্ত নেয়। কী গেছে আমি জানি। পুরো সংসারটা আমার কাঁধে। ইলেকট্রিক বিল থেকে শুরু করে কী রান্না হবে… এ সব কিছুই মাথায় রাখতে হত। যেটুকু সঞ্চয় ছিল ওই ১৫ বছর বয়সে একার হাতে নিজের হাতে নিজেই গড়ে তুলেছি। নিজের মা’কে সামলেছি। নুন-ভাত খেয়ে স্কুলে গিয়েছি এমন দিনও গিয়েছে।” এখনও যে তাঁকে পর্দায় খুব একটা দেখা যায় তা নয়। তবে নিজের ইনস্টাগ্রাম, রিলস, ভিডিয়ো নিয়েই বেজায় ব্যস্ত তিনি।

View this post on Instagram

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)