মেয়েকে মারতে যাচ্ছে জামাই! সব দেখেও এ কী প্রতিক্রিয়া অঙ্কিতার মায়ের

Ankita Lokhande: বিগবসের ঘরে অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈনের রসায়ন নিয়ে এই মুহূর্তে জোর আলোচনা। কখনও প্রেম আবার কখনও হাতাহাতি! সব দেখে চোখ কপালে নেটিজেনদের। সম্প্রতি এক ভিডিয়োয় দেখা গিয়েছে, রাগারাগির সময় অঙ্কিতাকে মারতে উদ্যত হন স্বামী ভিকি।

মেয়েকে মারতে যাচ্ছে জামাই! সব দেখেও এ কী প্রতিক্রিয়া অঙ্কিতার মায়ের
মায়ের সঙ্গে অঙ্কিতা।
Follow Us:
| Updated on: Dec 27, 2023 | 10:15 PM

বিগবসের ঘরে অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈনের রসায়ন নিয়ে এই মুহূর্তে জোর আলোচনা। কখনও প্রেম আবার কখনও হাতাহাতি! সব দেখে চোখ কপালে নেটিজেনদের। সম্প্রতি এক ভিডিয়োয় দেখা গিয়েছে, রাগারাগির সময় অঙ্কিতাকে মারতে উদ্যত হন স্বামী ভিকি। অঙ্কিতা হকচকিয়ে যান। যদিও ভিকি দাবি করেছিলেন তিনি গায়ে হাত দিতে মোটেও যাচ্ছিলেন না। কম্বল রাগের মাথায় সরাতে যাচ্ছিলেন শুধুমাত্র। এই নিয়ে যখন সারা দেশে চলছে জোর চর্চা, ঠিক তখনই মুখ খুললেন অঙ্কিতার মা। জামাই কি মিথ্যে কথা না বলছেন নাকি সত্যিই মেয়েকে মারতে উঠছিলেন তিনি? এই প্রশ্ন করতেই তাঁর উত্তর, “আমি ভিকিকে জানি। সবাই যা ভাবছে তা ঠিক নয়। আমি চিনি ভিকিকে। ও আমার সঙ্গে থাকে। ও অঙ্কিতাকে ভীষণ ভালবাসে। একদম কিচ্ছু হয়নি। ওঁরা খুব সুখী একটি পরিবার।”

যদিও অঙ্কিতার মায়ের এই মন্তব্য মোটেও পছন্দ হয়নি নেটিজেনদের। তাঁদের মতে মিথ্যে বলছেন তিনি। মেয়ে ভাল নেই দেখেও কেন চুপ করে আছেন? প্রশ্ন তুলেছেন তাঁরা। প্রসঙ্গত, কিছু দিন আগেও ভিকি ও অঙ্কিতার বিবাদ এতটাই চরমে পৌঁছে যায় যে ভিকিকে বিচ্ছেদের কথাও বলে দেন অঙ্কিতা। অনেকেই ভিকিকে ‘টক্সিক হিসেবেও দাগিয়ে দিয়েছেন। আগামী দিনে তাঁদের সম্পর্ক কোন পথে এগোয় এখন সেটাই দেখার।