বৃষ্টির মরসুমে প্রেমের ইস্তেহার অনুষার, আদিত্যকে লিখলেন…

অনেক দিন আগে থেকেই চলছিল তাঁদের প্রেমের জল্পনা। কিন্তু সে সময় অভিনেত্রী স্পষ্ট জানিয়েছিলেন যে তাঁরা শুধুই বন্ধু। কিন্তু আদতে যে তেমনটা একেবারেই সেই প্রমাণ মিলল অবশেষে। কথা হচ্ছে টলিপাড়ার নতুন লাভবার্ডসের। অনুষা বিশ্বনাথন এবং আদিত্য সেনগুপ্ত।

বৃষ্টির মরসুমে প্রেমের ইস্তেহার অনুষার, আদিত্যকে লিখলেন...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2024 | 7:46 PM

অনেক দিন আগে থেকেই চলছিল তাঁদের প্রেমের জল্পনা। কিন্তু সে সময় অভিনেত্রী স্পষ্ট জানিয়েছিলেন যে তাঁরা শুধুই বন্ধু। কিন্তু আদতে যে তেমনটা একেবারেই সেই প্রমাণ মিলল অবশেষে। কথা হচ্ছে টলিপাড়ার নতুন লাভবার্ডসের। অনুষা বিশ্বনাথন এবং আদিত্য সেনগুপ্ত। অনেক দিন ধরেই গুঞ্জন চলছিল।

কিন্তু তাঁরা সে ভাবে কোনও কিছুই বলেননি। তবে সম্প্রতি বিদেশে ঘুরতে গিয়েছিলেন জুটিতে। অবশেষে আদিত্যর জন্মদিনে প্রেমের ইস্তেহার করলেন অনুষা। একটি ছবি পোস্ট করেছেন অনুষা। ছবি দেখে বোঝাই যাচ্ছে বিদেশের কোথাও তোলা সেই ছবি। অভিনেত্রীর পরনে কালো রঙের একটি ড্রেস। অন্য দিকে আদিত্যর পরনে জ্যাকেট। জন্মদিনে বিশেষ ছবি পোস্ট করলেন অনুষা। ছবি পোস্ট করে তিনি লেখেন, “শুভ জন্মদিন হ্যান্ডসাম। তোমায় খুব ভালবাসি।”

উল্লেখ্য, ব্যক্তিগত জীবনের জন্য অনেক বারই আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছে তাঁদের নাম। কিছু দিন নাকি অন্য একটি সম্পর্কে ছিলেন অনুষা। অন্য দিকে আদিত্যর বহু বছরের প্রেম ছিল। তবে সে সব এখন অতীত। তাঁদের দুজনের পরিবারই এই ইন্ডাস্ট্রির সঙ্গেই যুক্ত। আদিত্যর মা-বাবা দুজনেই টলিপাড়ার অভিনেতা। তবে তাঁদের দেখে অনুরাগীরা বেশ খুশি। জুটিকে দেখে সবাই শুভেচ্ছাই জানিয়েছে। তবে নিজেদের প্রেম, সম্পর্ক নিয়ে খুব বেশি তথ্য প্রকাশ্যে আনেননি তাঁরা। শীঘ্রই কি তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন? তা সময় বলবে।