Jalpaiguri: বিনা চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ শোরগোল জলপাইগুড়িতে, ডাক্তাররা বলছেন ‘হাতে ১০ মিনিটও সময় পাইনি’

Jalpaiguri: সুস্থ-সবল মেয়ের আচমকা মৃত্যুর খবরে হতবাক পরিবার। চিকিৎসার অভাবেই তাঁদের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করছেন পরিবারের সদস্যরা। তদন্ত চেয়ে পুলিশ এবং মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষের দ্বারস্থও হয়েছেন তাঁরা।

Jalpaiguri: বিনা চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ শোরগোল জলপাইগুড়িতে, ডাক্তাররা বলছেন ‘হাতে ১০ মিনিটও সময় পাইনি’
শোকের ছায়া পরিবারে Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2024 | 7:09 PM

জলপাইগুড়ি: ফের বিনা চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ। জলপাইগুড়ি মেডিক্যাল কলেজের মাদার অ্যান্ড চাইল্ড হাবে প্রসূতি মৃত্যুর ঘটনায় কাঠগড়ায় চিকিৎসা পরিষেবা। তদন্ত চেয়ে পুলিশ এবং হাসপাতাল কর্তৃপক্ষর কাছে লিখিত অভিযোগ দায়ের পরিবারের। জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুর ১ টায় জলপাইগুড়ি মেডিক্যাল কলেজের মাদার অ্যান্ড চাইল্ড হাবে জলপাইগুড়ি র রাজগঞ্জের কুকুর যান অঞ্চলের ক্রান্তি পাড়ার বাসিন্দা বাসিন্দা গোপীনাথ রায় বর্মন তার সন্তান সম্ভাবা স্ত্রী সুস্মিতা রায় কে ভর্তি করে। অভিযোগ, রাত ১০ টা নাগাদ মেয়ের মৃত্যু হয়েছে বলে হাসপাতালের তরফে জানানো হয়।

সুস্থ-সবল মেয়ের আচমকা মৃত্যুর খবরে হতবাক পরিবার। চিকিৎসার অভাবেই তাঁদের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করছেন পরিবারের সদস্যরা। তদন্ত চেয়ে পুলিশ এবং মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষের দ্বারস্থও হয়েছেন তাঁরা। সূত্রের খবর, অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ। এদিন মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ঘটনায় MSVP কল্যান খাঁ জানিয়েছেন, প্রাথমিক তদন্তে অনুমান ওই প্রসূতি বিরল রোগ পালমোনারি এমবোলিজমের শিকার হয়ে ছিলেন। ১০ মিনিটের মতো সময় পেয়ে ছিলেনচিকিৎসকরা। চেষ্টা চালিয়ে ছিলেন। কিন্তু সেই চেষ্টা সফল হয়নি। ঘটনা যে অত্যন্ত দুর্ভাগ্যজনক তা মানছেন তিনি। বলছেন, দেহের ময়নাতদন্ত হচ্ছে। রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ আরও পরিষ্কারভাবে জানা যাবে।