Sukanta Majumdar: ‘অফিসের মাথা থেকে জাতীয় পতাকা খুলে তৃণমূলের পতাকা লাগান’, সরকারি আধিকারিকের উপর রেগে লাল সুকান্ত

Sukanta Majumdar: এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গঙ্গারামপুরের বিধায়ক সত্যেন্দ্রনাথ রায়, তপনের বিধায়ক বুধরায় টুডু, বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী, জেলা বিজেপি সাধারণ সম্পাদক বাপি সরকার। জেলা নেতৃত্বদের বক্তব্য চলাকালীন মঞ্চে উপস্থিত হন বিজেপি রাজ্য সভাপতি ও বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার।

Sukanta Majumdar: ‘অফিসের মাথা থেকে জাতীয় পতাকা খুলে তৃণমূলের পতাকা লাগান’, সরকারি আধিকারিকের উপর রেগে লাল সুকান্ত
আক্রমণে সুকান্ত Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2024 | 6:54 PM

বংশীহারী: সঠিকভাবে কাজ করতে না পারলে এসডিপিও অফিসের মাথা থেকে জাতীয় পতাকা খুলে সেখানে তৃণমূলের দলীয় পতাকা লাগান। আর অশোকস্তম্ভের জায়গায় হাওয়াই চটি চিহ্ন লাগানোর নিদান দিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদার। শুক্রবার বিকালে বুনিয়াদপুরে মহকুমা পুলিশ আধিকারিকের দফতরে ঘেরাও ও অবস্থান বিক্ষোভ সমাবেশে যোগ দিয়ে সরকারি আধিকারিকের উদ্দেশ্যে এমনই মন্তব্য করলেন সুকান্ত।

প্রসঙ্গত, বুনিয়াদপুর এলাকায় চুরি, খুন সহ অন্যান্য অপরাধ বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে শুক্রবার বিকেলে গঙ্গারামপুর মহকুমা পুলিশ আধিকারিক ঘেরাও বিক্ষোভ এবং ডেপুটেশন প্রদান কর্মসূচি গ্রহণ করে জেলা বিজেপি নেতৃত্ব। গঙ্গারামপুর মহকুমা এলাকায় বিগত কয়েক মাসে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছ। ধর্ষণ খুনের মতো একাধিক ঘটনা ঘটেছে। এছাড়াও বিজেপির কর্মী সমর্থকদের উপর মিথ্যা মামলা দিয়ে তাদের ভয় দেখানোর প্রচেষ্টা করছে পুলিশ প্রশাসন। এই অভিযোগ তুলেই শুক্রবার বিক্ষোভ প্রদান করেন বিজেপির জেলা নেতৃত্ব। 

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গঙ্গারামপুরের বিধায়ক সত্যেন্দ্রনাথ রায়, তপনের বিধায়ক বুধরায় টুডু, বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী, জেলা বিজেপি সাধারণ সম্পাদক বাপি সরকার। জেলা নেতৃত্বদের বক্তব্য চলাকালীন মঞ্চে উপস্থিত হন বিজেপি রাজ্য সভাপতি ও বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। শুরু থেকেই স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই বক্তব্য দেওয়া শুরু করেন। বক্তব্য রাখতে গিয়ে বারবারই মহুকুমা পুলিশ আধিকারিককে তাঁর কর্তব্যের কথা স্মরণ করিয়ে দেন তিনি। একাধিকবার চাঁচাছোলা ভাষায় আক্রমণও করেন। সমস্যার সমাধান না হলে দ্রুত বিজেপি আরও বড় জমায়েত করবে বলেও হুঁশিয়ারি দিতে দেখা যায় তাঁকে। একইসঙ্গে দ্রত মহকুমা পুলিশ আধিকারিকের বদলিরও দাবি তোলেন তিনি।