মন্টু পাইলট’-এর পর শোলাঙ্কিকে নিয়ে নতুন থ্রিলার শুরু করছেন দেবালয়

Solanki Roy: এবার শোলাঙ্কি রায়কে নিয়েই নতুন খবর ভাসছে টলিপাড়ায়। সূত্রের খবর অনুযায়ী, 'মন্টু পাইলট' সিরিজ়ের জুটি আবার এক নতুন সিরিজ় নিয়ে আসছে। আপনারা যদি ভেবে থাকেন, এই জুটি সদ্য বিবাহিত সৌরভ দাস আর শোলাঙ্কি রায়, তাহলে ‘নো পয়েন্ট ফর গেসিং’। এই জুটি হল পরিচালক দেবালয় ভট্টাচার্য ও অভিনেত্রী শোলাঙ্কি রায়। টলিপাড়ার অন্দরের খবর, আবার একটি থ্রিলার সিরিজ নিয়ে আসছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য। আর এই সিরিজেরই প্রধান চরিত্রে থাকছেন শোলাঙ্কি রায়।

মন্টু পাইলট'-এর পর শোলাঙ্কিকে নিয়ে নতুন থ্রিলার শুরু করছেন দেবালয়
শোলাঙ্কি রায় ও দেবালয় ভট্টাচার্য
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2024 | 5:51 PM

সিরিয়াল থেকে ওয়েব সিরিজ় হয়ে সিনেমা, প্রায় প্রতি ক্ষেত্রেই নিজেকে প্রমাণ করেছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। ‘ইচ্ছেনদী’ থেকে ‘গাঁটছড়া’র সূত্র ধরে দর্শকের ঘরে-ঘরে পৌঁছে গিয়েছেন শোলাঙ্কি। এরপর ‘মন্টু পাইলট’ ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন, যা ওটিটি কনটেন্টের মধ্যে দর্শকদের পছন্দের তালিকার প্রথম দিকে ছিল। তেমনই ‘শহরের উষ্ণতম দিনে’ ছবির বক্স অফিস কালেকশন শোলাঙ্কি কে নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছে। মিষ্টি হাসির এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন থেকে কেরিয়ার, সব ব্যাপারেই দর্শকদের বিশেষ উন্মাদনা থাকে।

এবার শোলাঙ্কি রায়কে নিয়েই নতুন খবর ভাসছে টলিপাড়ায়। সূত্রের খবর অনুযায়ী, ‘মন্টু পাইলট’ সিরিজ়ের জুটি আবার এক নতুন সিরিজ় নিয়ে আসছে। আপনারা যদি ভেবে থাকেন, এই জুটি সদ্য বিবাহিত সৌরভ দাস আর শোলাঙ্কি রায়, তাহলে ‘নো পয়েন্ট ফর গেসিং’। এই জুটি হল পরিচালক দেবালয় ভট্টাচার্য ও অভিনেত্রী শোলাঙ্কি রায়। টলিপাড়ার অন্দরের খবর, আবার একটি থ্রিলার সিরিজ নিয়ে আসছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য। আর এই সিরিজেরই প্রধান চরিত্রে থাকছেন শোলাঙ্কি রায়। নারীকেন্দ্রিক থ্রিলার হতে চলেছে এই সিরিজ়। যদিও এই সিরিজ়ের নাম এখনও জানা যায়নি। ‘মন্টু পাইলট’-এর পর শোলাঙ্কিকে নিয়ে আবার সিরিজ প্ল্যান করেছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য।

খবর অনুযায়ী, জানুয়ারির মাঝামাঝি সময় থেকে শুরু হতে চলেছে এই ক্রাইম থ্রিলার জ্যঁরের কাজ। যা দেখানো হবে একটি অতি-পরিচিত ওয়েব প্ল্যাটফর্মে। নারীকেন্দ্রিক চরিত্র নিয়ে গল্প বলতে পারদর্শী পরিচালক দেবালয়। নানা ধরনের জ্যঁরের বিষয় নিয়ে এর আগে একের পর এক সিরিজ উপহার দিয়েছেন পরিচালক, যা দর্শকেরও খুব পছন্দ হয়েছে। অবশ্য ইদানীং পরিচালকের আরও একটি ছবি চর্চায় রয়েছে। শ্রী স্বপনকুমার সৃষ্ট বহুচর্চিত গোয়েন্দা দীপক চ্য়াটার্জির ভূমিকায় অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে দেখা যাবে দেবালয়ের ‘বাদামি হায়নার কবলে’ ছবিতে। এই ছবিতে গোয়েন্দার ভূমিকায় আবির চট্টোপাধ্যায়। এই ছবিতে আবিরই গোয়েন্দা দীপক চ্য়াটার্জির ভূমিকায়। প্রবীণ অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় খোদ লেখক স্বপনকুমারের ভূমিকায়। ছবির ট্রেলার ইতিমধ্যেই আগ্রহ তৈরি করেছে দর্শকমনে। ২০২০-র পুজোয় দেবালয়ের পরিচালনায় ‘ড্রাকুলা স্যার’-এ অনির্বাণ ভট্টাচার্যের অভিনয় আর লুকে মুগ্ধ হয়েছিল দর্শকের বড় অংশ। ছবির সিনেমাটোগ্রাফি, এডিটিং, মিউজ়িকও প্রশংসিত হয়েছিল ভীষণভাবে। এরই মধ্যে খবর জানুয়ারির মাঝামাঝি শুরু হবে শোলাঙ্কিকে নিয়ে দেবালয়ের নতুন সিরিজ়। এখন অপেক্ষা, এই থ্রিলার সিরিজ়ে শোলাঙ্কি রায়কে কোন নতুন রূপে দেখাতে চাইছেন পরিচালক।