জীবনের বড় আক্ষেপ কী? প্রকাশ্যে জানালেন শ্রীলেখা মিত্র

Sreelekha Mitra: অভিনেত্রী না হলে অন্য কোন পেশার সঙ্গে যুক্ত হতেন, এ প্রশ্নও করা হয় শ্রীলেখাকে। অভিনেত্রী না হলে হয়তো অ্যাড ওয়ার্ল্ডে কিছু করতেন।

জীবনের বড় আক্ষেপ কী? প্রকাশ্যে জানালেন শ্রীলেখা মিত্র
শ্রীলেখা মিত্র।

তাঁর জীবনটা যেন খোলা খাতা। অন্তত এ ভাবেই নিজের জীবন দেখতে পছন্দ করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কোনও কিছু লুকিয়ে রাখতে পছন্দ করেন না। ভাল, মন্দ দুটোই মুখের উপর বলে দেন। গত কয়েকদিন ধরে অনুরাগীদের প্রশ্নের উত্তর দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই এক অনুরাগীর প্রশ্নের উত্তরে জীবনের আক্ষেপের কথা তুলে ধরলেন তিনি।

ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ভিডিয়োতে শ্রীলেখা বলেন, “দুটো বড় আক্ষেপ রয়েছে। আমার প্রিয় বন্ধুর মৃত্যু যদি কোনও ভাবে আটকাতে পারতাম। আর মায়ের মৃত্যুর সময় মায়ের পাশে আমি ছিলাম না।”

অভিনেত্রী না হলে অন্য কোন পেশার সঙ্গে যুক্ত হতেন, এ প্রশ্নও করা হয় শ্রীলেখাকে। এর উত্তরে অভিনেত্রী জানান, অ্যাডভার্টাইজিং, পাবলিক রিলেশনসে ফার্স্ট ক্লাস ডিগ্রি হোল্ডার তিনি। তাই অভিনেত্রী না হলে হয়তো অ্যাড ওয়ার্ল্ডে কিছু করতেন। হয়তো কপি রাইটার হিসেবে কাজ করতেন।

আদিত্য বিক্রম সেনগুপ্তের তৃতীয় ছবি, ‘ওয়ানস আপন এ টাইম ইন কলকাতা’ ৭৮ তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্থান করে নিয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন শ্রীলেখা। আসন্ন ভেনিস ফিল্ম ফেস্টিভ্যাল তিনি ব্যস্ত তিনি। কখনও ট্রোলিংয়ের জবাব দিচ্ছেন নিজস্ব ভঙ্গিতে। কখনও বা রাস্তার কুকুর দত্তক নিলে কফি ডেটে যাচ্ছেন। কখনও আবার ব্যস্ত থাকছেন শুটিংয়ে। এরই মধ্যে পরবর্তী ছবির পরিচালনার জন্যও তৈরি হচ্ছেন। সব মিলিয়ে কাজের মধ্যে থাকতে চান অভিনেত্রী। আক্ষেপ থাকলেও তা ধরে বসে থাকতে চান না তিনি।

আরও পড়ুন, রাজের গ্রেফতারির পর প্রকাশ্যে ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন শমিতা

Click on your DTH Provider to Add TV9 Bangla