প্রকাশ্যে নিন্দে? শাহরুখ-সলমন-অক্ষয়দের নিয়ে বিস্ফোরক সানি, ফাঁস করলেন…

Bollywood Gossip: বিভিন্ন রাউন্ডের মাঝে অভিনেতাকে এ কোন প্রশ্ন করে বসলেন করণ? অক্ষয় কুমার সলমন খান ও শাহরুখ খানের ভাল দিক ও খারাপ দিক সম্পর্কে মন্তব্য করতে। বরাবরই সোজা সাপটা কথা বলতে পছন্দ করেন সানি দেওল।

প্রকাশ্যে নিন্দে? শাহরুখ-সলমন-অক্ষয়দের নিয়ে বিস্ফোরক সানি, ফাঁস করলেন...
Follow Us:
| Updated on: Jun 20, 2024 | 1:39 PM

কফি উইথ করণ শো মানে সেলেবদের খোলামনে আড্ডা দিতে দেখা যায়। যা নিয়ে কখনও বিতর্ক, কখনও আবার ট্রোলের বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে কেউ যখন আড্ডার আসরে বসে সপাট সেলিব্রিটিদের নামে কোনও মন্তব্য করে বসেন, তা নজর কাড়ে নিঃসন্দেহে। তেমনই এক পর্বে বিশেষ অতিথির তালিকায় ছিলেন ববি দেওল ও সানি দেওল। যে পর্বের একাধিক প্রোমো সোশ্যাল মিডিয়ার রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল। করণ জোহার সঞ্চালিত এই টক শোয়ের দ্বিতীয় পর্ব প্রকাশ্যে আস্তে সানি দেওল চর্চার কেন্দ্র জায়গা করে নিলেন।

বিভিন্ন রাউন্ডের মাঝে অভিনেতাকে এ কোন প্রশ্ন করে বসলেন করণ? অক্ষয় কুমার সলমন খান ও শাহরুখ খানের ভাল দিক ও খারাপ দিক সম্পর্কে মন্তব্য করতে। বরাবরই সোজা সাপটা কথা বলতে পছন্দ করেন সানি দেওল। তাই এবারও খুব একটা রাগ-ঢাক না করে স্পষ্ট জানিয়ে দিলেন মনের কথা। সানি দেওলের মতে শাহরুখ খানের ভাল দিক হল তিনি ভীষণ পরিশ্রমী আর শাহরুখ খানের খারাপ দিক বলতে তিনি স্পষ্ট করে দিলেন তিনি অভিনেতাদের কমোডিটি অর্থাৎ বস্তু মনে করেন। যা শুনে রীতিমতো অবাক হয়ে গেলেন শাহরুখ খানের বন্ধু করণ জোহর।

এখানেই শেষ নয়, সলমন খানের ভাল দিক উল্লেখ করেন সানি দেওন জানালেন তিনি খুব ভাল মনের মানুষ। আর তাঁর খারাপ দিক হিসেবে স্পষ্ট করে বলে দিলেন, তিনি সবাইকেই শরীরচর্চার মধ্যে আনতে চান। রইল পড়ে অক্ষয় কুমার, সানি স্পষ্ট মন্তব্য করতে এক্ষেত্রেও খুব একটা পিছপা হলেন না অভিনেতা। সানি দেওল স্পষ্ট করে দিলেন, তাঁর সময় জ্ঞান ভীষণ ভাল। তবে খারাপ দিকে রয়েছে তাঁর অতিরিক্ত ছবি করা। সানি দেওল স্পষ্ট করে জানিয়ে দিলেন, অক্ষয় কুমার বড্ড বেশি ছবি করছেন। অক্ষয় কুমারকে নিয়ে করা তাঁর এই মন্তব্য যে অক্ষরে অক্ষরে সত্যিই, তা মেনে নিতে খুব একটা অসুবিধা হয় না।