Today Horoscope 19th March, 2024: চাকরি থেকে ব্যবসা, সবকিছু কেমন যাবে আপনার? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Today Horoscope 19th March, 2024: চাকরি থেকে ব্যবসা, সবকিছু কেমন যাবে আপনার? পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2024 | 7:22 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মীন রাশি

আজ কর্মস্থলে কোনও সহকর্মী কোনও কারণ ছাড়াই আপনার সঙ্গে ঝগড়া করতে পারে। ফাঁদে ফেলার পরিবর্তে, আপনাকে বাঁচাতে ও পুনর্মিলনের উপায় খুঁজে বের করতে হবে। এর জন্য আগে থেকে নিজেকে প্রস্তুত করুন। ব্যবসায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। বেকাররা কর্মসংস্থান পাবে। অনাকাঙ্খিত যাত্রায় যেতে হবে। বিরোধীরা রাজনীতিতে আরও সক্রিয় হবে। বিজ্ঞান, গবেষণা, অধ্যয়ন ও শিক্ষকতায় নিয়োজিত ব্যক্তিরা তাদের মেধা শক্তিতে উল্লেখযোগ্য সাফল্য পাবেন। যা সর্বত্র সমাদৃত ও প্রশংসিত হবে। ভবন নির্মাণের ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা উন্নতি ও অগ্রগতি পাবেন। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের আশীর্বাদ পাবেন। বেকাররা কর্মসংস্থান পাবে। শিক্ষার্থীরা পড়াশোনায় ব্যস্ত থাকবে।

কুম্ভ রাশি

আজ কর্মক্ষেত্রে এমন কিছু ঘটনা ঘটতে পারে যা আপনার আধিপত্য বাড়াবে। আদালতের কাজে সাফল্য পাবেন। আপনার প্রজ্ঞার কারণে আপনি ব্যবসায় ভাল অগ্রগতি করবেন। আপনি চাকরিতে আপনার পছন্দের যেকোনও জায়গায় কাজ পেতে পারেন। শিক্ষার্থী ক্লাসে পড়াশোনায় আগ্রহ দেখাবে। বেকারদের কর্মসংস্থানের লক্ষণ দেখা যাচ্ছে। কোনও অসম্পূর্ণ কাজ শেষ হলে আপনার মনোবল বৃদ্ধি পাবে। কৃষি কাজে পরিবার ও বন্ধুদের সহযোগিতা থাকবে। ব্যবসায়ীরা বিশেষ সাফল্য পেতে পারেন। লেখালেখির কাজে নিযুক্ত ব্যক্তিরা সম্মান বা উচ্চ সাফল্য পেতে পারেন।

মকর রাশি

আজ আপনি রাজনীতিতে উল্লেখযোগ্য সাফল্য পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা দূর দেশ থেকে সুখবর পাবেন। সরকারি ক্ষমতার সুফল পাবেন। ছাত্র-ছাত্রীদের পড়াশোনার ব্যাপারে কিছু দুশ্চিন্তা থাকবে। ব্যবসায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। শেয়ার, লটারি, দালালি ইত্যাদি কাজে নিয়োজিত ব্যক্তিরা বিশেষ সাফল্য পাবেন। পরিবারে কোনও শুভ ঘটনা ঘটতে পারে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। কোনও অসম্পূর্ণ কাজ শেষ হলে আপনার সাহস ও মনোবল বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। অন্যথায় বিষয়টি পুলিশের কাছে পৌঁছাতে পারে।

ধনু রাশি

আজকের দিনটি ভালো খবর দিয়ে শুরু হবে। কোনও শুভ কর্মসূচিতে অংশ নেবেন। ব্যবসায় নিষ্ঠার সঙ্গে ও সময়মত কাজ করুন। চাকরি পাবে। রাজনীতিতে নতুন জোট তৈরি হবে। অপরিচিত কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। অন্যথায় প্রতারণা হতে পারে। চাকরিতে নতুন দায়িত্ব পেয়ে আপনার প্রভাব বাড়বে। সাংবাদিকতায় নিয়োজিত ব্যক্তিরা সরকারের সহযোগিতা পাবেন। শিক্ষার্থীরা ক্লাসে পড়াশুনার প্রতি কম আগ্রহ দেখাবে। শিক্ষার্থীরা অকেজো জিনিসের প্রতি বেশি আগ্রহী হবে। কর্মক্ষেত্রে আপনার এমন কোনও কাজ করা উচিত নয় যা আপনার সুনামের ক্ষতি করতে পারে।

বৃশ্চিক রাশি

আজ আপনি সাহস ও সাহসিকতার ভিত্তিতে যেকোনও ঝুঁকিপূর্ণ কাজ করতে সফল হবেন। কর্মক্ষেত্রে বিবাদ বাড়তে পারে। সামাজিক ক্ষেত্রে কোনও পরিচিতি হবে না। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা উচ্চ সাফল্য ও সম্মান পাবেন। কর্মক্ষেত্রে আপনার সিনিয়র সহকর্মীদের সঙ্গে আরও সম্পর্ক তৈরি করার চেষ্টা করুন। ব্যবসায় জড়িত ব্যক্তিদের আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনাকে কিছু বাধা ও প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হবে। যানবাহন ব্যবহারে সতর্ক থাকুন। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য ও সম্মান পাবেন। সমাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

তুলা রাশি

আজ বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা বিদেশ ভ্রমণের সুযোগ পাবেন। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। গান, সঙ্গীত, নৃত্য ও অভিনয়ের ক্ষেত্রে খ্যাতি পাবেন। উচ্চপদস্থ আধিকারিকরা আপনার কাজে আপনার অনুগ্রহ অব্যাহত রাখবেন। ব্যবসায় আয় বৃদ্ধির প্রচেষ্টা সফল হবে। বাড়ি ও ব্যবসার জায়গার পাশাপাশি সাজসজ্জার দিকেও বেশি নজর থাকবে। রাজনীতিতে আপনার কার্যকর বক্তব্য সর্বত্র প্রশংসিত হবে। বিরোধীদের কার্যকলাপ থেকে সতর্ক থাকুন। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের তাদের কাজের পরিকল্পনা প্রসারিত করতে হবে। কঠোর পরিশ্রম থেকে পিছপা হবেন না। অবশ্যই সফল হবে।

কন্যা রাশি

আজ পরিবারে আরাম ও সুবিধার দিকে বেশি মনোযোগ দেওয়া হবে। কিছু পছন্দের জিনিস কিনে বাসায় নিয়ে আসবে। যার কারণে পরিবারে সুখ-শান্তি থাকবে। ব্যবসায়িক সমস্যার সমাধান হবে। ক্ষমতায় থাকা প্রবীণ ব্যক্তির সহায়তায় কাজটি সম্পন্ন হতে পারে। কর্মক্ষেত্রে আপনি আপনার অধীনস্থদের কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। বেকাররা কর্মসংস্থান পাবে। কৃষি কাজে নিয়োজিত ব্যক্তিরা যে কোনও সরকারি প্রকল্পের সুবিধা পাবেন। চাকরিতে পদোন্নতির সঙ্গে স্বস্তি বাড়বে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। রাজনীতিতে আপনার বিরোধীরা ষড়যন্ত্র করে আপনাকে পদ থেকে সরিয়ে দিতে পারে। সতর্ক হোন। অহেতুক বিতর্কে জড়াবেন না। দখল করা।

সিংহ রাশি

কর্মক্ষেত্রে আজ অনেক ব্যস্ততা থাকবে। চাকরিতে তিনি তার অধস্তন ও উর্ধ্বতনদের সঙ্গে একমত হতে থাকেন। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। আপনার মনকে এখানে ও সেখানে ঘুরতে দেবেন না। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা কোনও গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন। সহকর্মীদের মধ্যে আলোচনা চলতেই থাকবে। কর্মক্ষেত্রে পরিকল্পিতভাবে কাজ পরিচালনা করা শুভ হবে। অংশীদারিত্বের আকারে ব্যবসা করার সম্ভাবনা থাকতে পারে। জীবিকার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা সহকর্মীদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ আচরণ করলে নতুন আশার আলো আসবে। নিজের প্রতি আরও আস্থা রাখুন। অন্য বিষয়ে জড়াবেন না। আপনার বিরোধীদের সঙ্গে সাবধানে মোকাবেলা করুন। অনাকাঙ্খিত ভ্রমণে যেতে হতে পারে। সন্তানদের দায়িত্ব পালন হবে।

কর্কট রাশি

আজকের দিনটি ভালো খবর দিয়ে শুরু হবে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। বেকাররা চাকরি পাওয়ার সুসংবাদ পাবেন। রাজনীতিতে আপনি আপনার কাঙ্ক্ষিত অবস্থান পাবেন। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। আদালতে মামলার সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। ব্যবসায় আপনার বুদ্ধি বড় সাফল্যের দিকে নিয়ে যাবে। বুদ্ধিবৃত্তিক কাজে নিয়োজিত ব্যক্তিরা সরকারের কাছ থেকে সুবিধা পাবেন। ক্রীড়া প্রতিযোগিতায় আপনাকে কঠিন প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে হবে। পরিবারে আপনার সিদ্ধান্তের প্রশংসা করা হবে। মানুষ কাঙ্খিত সাফল্য পাবে। আপনি পরিবার বা বন্ধুদের সঙ্গে কিছু শুভ প্রোগ্রামে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

মিথুন রাশি

আপনি আজ ব্যবসায় এমন কিছু সাফল্য পাবেন। যা আপনি কখনো কল্পনাও করতে পারবেন না। বেকাররা কর্মসংস্থান পাবে। আপনি একটি রাজনৈতিক প্রচারের নির্দেশ পেতে পারেন। যার ফলে সমাজে আপনার পরিচিতি বাড়বে। চাকরিতে অধস্তন ও ঊর্ধ্বতনদের সঙ্গে ভালো সমন্বয় থাকবে। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। বৈষয়িক কাজের সঙ্গে জড়িত ব্যক্তিরা তাদের সহকর্মীদের কাছ থেকে বিশেষ সহায়তা ও সাহচর্য পাবেন। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য পাবেন। ছাত্রছাত্রীরা পড়াশোনা সংক্রান্ত কাজে বেশি ব্যস্ত থাকবে। আপনি আপনার মায়ের কাছ থেকে খুব ভাল খবর পাবেন। সমাজে আপনার উচ্চ চরিত্রের প্রশংসা হবে। লোকেরা আপনার কাছাকাছি হওয়ার চেষ্টা করবে। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে কোনও শুভ অনুষ্ঠানের আমন্ত্রণ পাবেন।

বৃষ রাশি

আজ কোনও গুরুত্বপূর্ণ কাজে কোনও বাধা দূর হবে। কর্মক্ষেত্রে অনেক ব্যস্ততা থাকবে। রাজনীতিতে উচ্চ পদ লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আপনার নিষ্ঠা ও প্রজ্ঞা ভাল লাভ ও অগ্রগতির সম্ভাবনা তৈরি করবে। চাকরিতে পদোন্নতির পাশাপাশি আপনি পছন্দের জায়গায় পোস্টিং পেতে পারেন। শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা খুব ভালো খবর পাবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। কোনও বন্ধু আদালতের ব্যাপারে খুব সহায়ক প্রমাণিত হবে। জমি ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত ব্যক্তিদের অপ্রয়োজনীয় বাধা ও বিলম্বের সম্মুখীন হতে হবে। অনাকাঙ্খিত ভ্রমণে যেতে হতে পারে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা তাদের বসের ঘনিষ্ঠতার সুবিধা পাবেন। সামাজিক কাজে সক্রিয় ভূমিকা রাখার সুযোগ পাবেন।

মেষ রাশি

আজ আপনি কিছু ঝুঁকিপূর্ণ কাজে সাফল্য পাবেন। ব্যবসায় নতুন চুক্তি হবে। ভবন নির্মাণ কাজের সঙ্গে জড়িত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। রাজনীতিতে গুরুত্বপূর্ণ প্রচারে নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবেন। চাকরিতে পদোন্নতির সুসংবাদ পাবেন। কর্মক্ষেত্রে কোনও অসম্পূর্ণ কাজ শেষ হলে আপনার মনোবল বৃদ্ধি পাবে। সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। দীর্ঘ দূরত্ব বা বিদেশ ভ্রমণের সম্ভাবনা থাকবে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। আদালতের মামলায় সিদ্ধান্ত আপনার পক্ষে হওয়ার সম্ভাবনা রয়েছে। ক্রীড়া প্রতিযোগিতায় আপনাকে কঠিন লড়াই করতে হবে। বেকাররা কর্মসংস্থান পাবে। আপনি কোনও সরকারি প্রকল্পে অংশগ্রহণের সুযোগ পাবেন।