Horoscope Today: বিয়ের সম্বন্ধ আসতে পারে কোন কোন রাশির, দেখুন আজকের রাশিফল

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Horoscope Today: বিয়ের সম্বন্ধ আসতে পারে কোন কোন রাশির, দেখুন আজকের রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2021 | 6:14 AM

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন। আত্মীয়-বন্ধুদের অবহেলা আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। দীর্ঘস্থায়ী লাভের জন্য বিনিয়োগ করতে পারেন। আজ যে কোনও কাজেই মনোযোগ বসাতে সমস্যা তৈরি হতে পারে।

আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। কোনও কাজ কর্মক্ষেত্রে আটকে থাকার কারণে আপনার সন্ধ্যার মূল্যবান সময় নষ্ট হতে পারে। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে।

বিশ্রাম নিন এবং কাজের ফাঁকে যতটা সম্ভব আরাম করার চেষ্টা করুন। ত্রুটিযুক্ত বৈদ্যুতিন যন্ত্রপাতি ঠিক করার জন্য আপনার অর্থ ব্যয় করতে পারেন। যাদেরকে আপনি ভালোবাসেন তাদের সাথে ভুল বোঝাবুঝি মিটে যাবে।

কর্মক্ষেত্রে মানসিক চাপ বাড়বে। আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এর ফলে কিছুটা হলেও আর্থিক দিক থেকে অনেক ঝামেলা কাটিয়ে উঠতে পারেন। প্রেমে অপ্রত্যাশিত মোড়।

নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন। আপনার ব্যক্তিত্ব মানুষের থেকে কিছুটা আলাদা এবং আপনি একা সময় কাটাতে পছন্দ করেন। স্ত্রীর সঙ্গে সব ঝামেলা মিটে যেতে পারে।

যৌথ ব্যবসায় যাবেন না। অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। নিজের জন্য সময় বের করুন। মনকে শান্ত রেখে পরিকল্পনা করে জীবনের পথগুলিকে মসৃণ করার চেষ্টা করুন। মনে ইতিবাচক ভাবনা আনুন।

স্বাস্থ্য ভালো থাকবে। দীর্ঘস্থায়ী লাভের জন্যযে কোনও খাতে বিনিয়োগ করতে পারেন। অফিসের কাজে বেশি সময় দেওয়ার জন্য আপনার স্ত্রীর সাথে সম্পর্কে ঘাটতি তৈরি হবে। পাহাড়ি এলাকায় ঘুরতে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

শরীরের প্রতি নজর রাখুন। বিশেষ করে ওজনের উপর খেয়াল রাখা প্রয়োজন। পছন্দের মানুষ বেশি খুশিতে আছে এবং আপনার সন্ধ্যার সময়ে তাঁদের জন্য কিছু পরিকল্পনা করা উচিত। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সঙ্গে আপনার জীবনে প্রেম আসবে।

কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে প্রশংসা কড়োতে পারেন। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন। বিবাহিত জীবন সুখের হবে। এই রাশির জাতকরা ঘরের চার কোনায় লাল পাথর রাখলে পারিবারিক জীবন সুন্দর হবে।

ব্যবসায়ীদের জন্য ভালো দিন কারণ তারা আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা বা অভাবনীয় লাভ দেখতে পেতে পারেন। স্ত্রীকে ভুল বুঝতে পারেন, যা আপনাকে সারাদিন বিচলিত করে রাখতে পারে। এই রাশির জাতকরা শোবার ঘরের দক্ষিণ দিকের দেওয়ালে জিরো ওয়াটের লাল রঙের বাল্ব লাগালে পরিবারে সুখ আসবে।

নিজের যত্ন নিন। বিবাহিত দম্পতিদের আজ তাদের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। অলীক কল্পনার পেছনে না ছুটে আরো বাস্তববাদী হবার চেষ্টা করুন। বন্ধুদের সঙ্গে সময় কাটান। কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন।

অফিসের সমস্যা দূর করার চেষ্টা করতে গেলে আপনার মনে উত্তেজনার মেঘ নিয়ে আসবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাতে পারেন আজ। এই রাশির জাতকরা প্রবাহমান জলে রেবড়ি, তিল এবং চিনি বিসর্জন দিলে ব্যবসায় উপকার পাবেন।