Horoscope Today: আজকে সম্পর্ক ভাঙতে পারে কোন কোন রাশির জাতকের, দেখুন আজকের রাশিফল

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Horoscope Today: আজকে সম্পর্ক ভাঙতে পারে কোন কোন রাশির জাতকের, দেখুন আজকের রাশিফল

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

কারো কারোর জন্য নতুন প্রেম আপনার উদ্দীপনাকে জাগিয়ে তুলবে এবং আপনাকে এক উচ্ছল মেজাজে রাখবে। ব্যবসার নতুন ধারণায় ইতিবাচকভাবে এবং দ্রুত সাড়া দিন। সেগুলি আপনার অনুকূলে যাবে।

স্বাস্থ্য ভালো থাকবে। দীর্ঘস্থায়ী লাভের জন্যযে কোনও খাতে বিনিয়োগ করতে পারেন। যৌথ ব্যবসায় যাবেন না। অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারেন। নিজের জন্য সময় বের করুন। মনকে শান্ত রেখে পরিকল্পনা করে জীবনের পথগুলিকে মসৃণ করার চেষ্টা করুন।

আপনার ব্যক্তিত্বে সুমতি কাজ করবে। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। সামাজির অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে-যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে।

নিজের যত্ন নিন। বিবাহিত দম্পতিদের আজ তাদের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। অফিসের সমস্যা দূর করার চেষ্টা করতে গেলে আপনার মনে উত্তেজনার মেঘ নিয়ে আসবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাতে পারেন আজ।

আত্ম-বিকাশের প্রকল্পগুলি একাধিক উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। কোনও পুরনো বন্ধু আপনাকে সন্ধ্যায় কল করে মধুর স্মৃতি ফিরিয়ে আনবে।

আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। পরিবারের যে কোনও সমস্যায় পাশে থাকুন। স্ত্রীর প্রতি যত্নবান হোন।

আপনার বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি কিছু অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করতে পারে। আপনার বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। সামঞ্জস্যপূর্ণ ব্যাক্তিত্ব তৈরী করুন যাতে ঘৃণাভাবকে দমন করা যায়। আজ অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে, সুতরাং লেনদেন করার সময় বা কোনও দস্তাবেজ সই করার সময় আপনার সজাগ থাকা প্রয়োজন।

সন্ধ্যায় কিছুক্ষণ আরাম করুন। বড় পরিকল্পনা এবং ধারণা সম্পন্ন কেউ আপনার মনোযোগ আকর্ষণ করবে – কোনও বিনিয়োগ করার আগে ব্যক্তির বিশ্বাসযোগ্যতা এবং সত্যতা যাচাই করুন। পারিবারিক ফ্রন্ট সমস্যাজনক হতে পারে। পারিবারিক দায়িত্বের প্রতি আপনার অবহেলা তাদের ক্রোধকে আমন্ত্রণ জানাতে পারে।

আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে। বাচ্চাদের উপর নিজের মতামত চাপিয়ে দিতে পারেন না। ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। ব্যবসায়ীদের জন্য ভালো দিন । স্ত্রীকে ভুল বুঝতে পারেন, যা আপনাকে সারাদিন বিচলিত করে রাখতে পারে।

নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। আপনি সন্তানদের বা আপনার থেকে কম অভিজ্ঞতাসম্পন্ন লোকেদের ধৈর্য্য সঙ্গে সামলান।

গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন। আত্মীয়-বন্ধুদের অবহেলা আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। দীর্ঘস্থায়ী লাভের জন্য বিনিয়োগ করতে পারেন। আজ যে কোনও কাজেই মনোযোগ বসাতে সমস্যা তৈরি হতে পারে। আপনার স্ত্রীর আত্মীয়রা আজ আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন।

নিজে থেকে ওষুধগ্রহণ করা ওষুধ নির্ভরতার সৃষ্টি করতে পারে। যে কোন ওষুধ খাওয়ার আগে একজন চিকিৎসকের পরামর্শ নিন-অন্যথায় ওষুধ নির্ভরতার সম্ভাবনা অত্যন্ত প্রবল। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। আজ, আপনি অর্থ জমা এবং সঞ্চয় করার দক্ষতা শিখতে পারেন এবং এটিকে সঠিক কাজে লাগাতে পারেন।

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla