Rahul Gandhi: ‘রায়বরৈলি নয়, রাওয়ালপিন্ডি থেকে ভোটে লড়া উচিত রাহুলের’, তুমুল সমালোচনা আচার্য প্রমোদ কৃষ্ণমের

Raebareli and Congress: আমেঠী ছেড়ে রায়বরৈলি থেকে রাহুলের লড়াইয়ের সিদ্ধান্ত.... প্রিয়ঙ্কার ভোটে না লড়াইয়ের সিদ্ধান্ত... এসব নিয়ে কড়া আক্রমণ শানিয়েছেন আচার্য প্রমোদ কৃষ্ণম। তিনি বলেন, "প্রিয়ঙ্কা গান্ধী ভোটে লড়ছেন না। আর এই বিষয়টি তাঁর সমর্থকদের মনে আগ্নেয়গিরির আকার নিতে শুরু করেছে। যা ৪ জুনের পর ফাটবে।

Rahul Gandhi: 'রায়বরৈলি নয়, রাওয়ালপিন্ডি থেকে ভোটে লড়া উচিত রাহুলের', তুমুল সমালোচনা আচার্য প্রমোদ কৃষ্ণমের
তুমুল সমালোচনার মুখে রাহুল গান্ধীImage Credit source: Facebook
Follow Us:
| Updated on: May 04, 2024 | 4:52 PM

আমেঠী: আমেঠী ছেড়ে রায়বরৈলি থেকে লড়ছেন রাহুল গান্ধী। সে নিয়ে বিভিন্ন মহল থেকে তির্যক আক্রমণ ধেয়ে আসছে রাহুলের দিকে। মোদী বলছেন, ভয় পেয়ে আমেঠী ছেড়ে পালিয়েছেন ‘কংগ্রেসের শাহজাদা’। বিজেপি ও এনডিএ জোটের নেতারা বার বার আক্রমণ শানাচ্ছেন রাহুলকে। রাহুল আমেঠী ছেড়ে দেওয়া নিয়ে মুখ খুলেছেন আচার্য প্রমোদ কৃষ্ণমও। এককালে কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী বঢ়রার ঘনিষ্ঠ আচার্য প্রমোদ আচার্যের কথা, “রাহুল যেভাবে আমেঠী ছেড়ে চলে গিয়েছেন, তাতে কংগ্রেস কর্মীদের মনোবল ভেঙে গিয়েছে।”

আমেঠী ছেড়ে রায়বরৈলি থেকে রাহুলের লড়াইয়ের সিদ্ধান্ত…. প্রিয়ঙ্কার ভোটে না লড়াইয়ের সিদ্ধান্ত… এসব নিয়ে কড়া আক্রমণ শানিয়েছেন আচার্য প্রমোদ কৃষ্ণম। তিনি বলেন, “প্রিয়ঙ্কা গান্ধী ভোটে লড়ছেন না। আর এই বিষয়টি তাঁর সমর্থকদের মনে আগ্নেয়গিরির আকার নিতে শুরু করেছে। যা ৪ জুনের পর ফাটবে। কংগ্রেস আবার দুই ভাগে ভাগ হয়ে যাবে। একদিকে রাহুল গান্ধী, অন্যদিকে প্রিয়ঙ্কা গান্ধী… আমার মনে হয় রাহুল গান্ধীর রায়বরৈলির বদলে রাওয়ালপিন্ডি থেকে লড়াই করা উচিত। কারণ পাকিস্তানে তাঁর জনপ্রিয়তা বাড়ছে।”

উল্লেখ্য, আমেঠী ও রায়বরৈলি দু’টি আসনই কংগ্রেস কর্মী-সমর্থকদের কাছে আবেগের আসন। দীর্ঘদিন ধরে আমেঠী থেকে লড়ে এসেছেন রাহুল। রায়বরৈলি থেকে লড়ে এসেছেন সনিয়া গান্ধী। কিন্তু ২০১৯ সালের ভোটে আমেঠী থেকে হারতে হয়েছিল রাহুলকে। এদিকে রায়বরৈলি থেকেও এবার আর লড়ছেন না সনিয়া। তিনি এবার রাজ্যসভায় গিয়েছেন। আর এদিকে গত নির্বাচনে হেরে যাওয়া আমেঠীর বদলে রায়বরৈলি থেকে ভোটে লড়ার সিদ্ধান্ত নিয়েছেন রাহুল। যদিও সনিয়ার দীর্ঘদিনের আসনে লড়াইয়ে নামার বিষয়ে রাহুল জানিয়েছেন, “মা অনেক বিশ্বাস নিয়ে এই কেন্দ্রের দায়িত্ব দিয়েছে আমায়।”