Karnataka Road Accident: গাড়ি চুঁইয়ে পড়ছে রক্ত, ভোর হল আর্তচিৎকারে, ট্রাক-ট্রাভেলারের মুখোমুখি সংঘর্ষে মৃত ৯

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Updated on: Oct 16, 2022 | 9:26 AM

Road Accident: দুর্ঘটনার প্রত্য়ক্ষদর্শীরা জানিয়েছেন ভোর ৫টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। রাস্তা ফাঁকা থাকায় দ্রুতগতিতে দুদিক থেকে আসছিল গাড়ি দুটি। যতক্ষণে উল্টোদিক থেকে আসা গাড়ির আলো চোখে পড়ে, ততক্ষণে অনেকটাই দেরী হয়ে যায়।

Karnataka Road Accident: গাড়ি চুঁইয়ে পড়ছে রক্ত, ভোর হল আর্তচিৎকারে, ট্রাক-ট্রাভেলারের মুখোমুখি সংঘর্ষে মৃত ৯
চলছে উদ্ধারকাজ। ছবি:ANI

বেঙ্গালুরু: সাতসকালেই ভয়াবহ দুর্ঘটনা। দিনের আলো ফোটার সময়ই টেম্পো ট্রাভেলার গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হল দুধের গাড়ির। দুর্ঘটনায় কমপক্ষে নয়জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত আরও কয়েকজন। রবিবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে কর্নাটকের হাসান জেলায়। জানা গিয়েছে, দ্রুতগতিতে আসা মিল্ক ভ্য়ানের সঙ্গেই মুখোমুখি সংঘর্ষ হয় টেম্পো ট্রাভেলারের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন ভোরবেলায় কর্নাটকের হাসান জেলার আরশিকেরে তালুকার গান্ধীনগরে দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, হাসানাম্বা মন্দির থেকে পুজো দিয়ে ফিরছিলেন পুণ্যার্থীরা। গান্ধীনগরের কাছে দুর্ঘটনার মুখে পড়ে গাড়িটি। সেই সময় উল্টোদিক থেকে আসছিল একটি মিল্ক ভ্যান। ভোরবেলায় কুয়াশা থাকায়, উল্টোদিক থেকে আসা গাড়িটি দেখতে না পেয়েই সজোরে ধাক্কা মারে মিল্ক ভ্যানটি। সংঘর্ষ এতটাই জোরে হয়েছিল যে দুমড়ে-মুচড়ে যায় টেম্পোর সামনের অংশটি। ভিতরে থাকা যাত্রীরাও গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকেরা ৯ জনকে মৃত বলে ঘোষণা করেন।

দুর্ঘটনার প্রত্য়ক্ষদর্শীরা জানিয়েছেন ভোর ৫টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। রাস্তা ফাঁকা থাকায় দ্রুতগতিতে দুদিক থেকে আসছিল গাড়ি দুটি। যতক্ষণে উল্টোদিক থেকে আসা গাড়ির আলো চোখে পড়ে, ততক্ষণে অনেকটাই দেরী হয়ে যায়। সজোরে মুখোমুখি ধাক্কা মারে গাড়িদুটি। সঙ্গে সঙ্গে দুমড়ে মুচড়ে যায় গাড়িগুলি। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দারাই আহত যাত্রীদের গাড়ির ভিতর থেকে উদ্ধার করেন। খবর দেওয়া হয় পুলিশেও।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla