রোজ ‘স্টক’ করত, দিয়েছিল কুপ্রস্তাবও, কলেজের ভিতরেই কুপিয়ে খুন কংগ্রেস নেতার মেয়ে

Murder Case: কম্পিউটার অ্যাপ্লিকেশনে স্নাতকোত্তরের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন নেহা। অভিযুক্ত যুবক তাঁর প্রাক্তন সহপাঠী বলে জানা গিয়েছে। সূত্রের খবর, দীর্ঘদিন ধরেই নেহাকে বিরক্ত করছিল ফায়াজ।

রোজ 'স্টক' করত, দিয়েছিল কুপ্রস্তাবও, কলেজের ভিতরেই কুপিয়ে খুন কংগ্রেস নেতার মেয়ে
নিহত যুবতী।Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: Apr 19, 2024 | 11:08 AM

বেঙ্গালুরু: কলেজের মধ্যেই খুন কংগ্রেস কর্পোরেটরের মেয়ে। বৃহস্পতিবার কর্নাটকের হুবলিতে একটি বেসরকারি কলেজের ভিতরেই কুপিয়ে খুন করা হয় নেহা হিরেমথ (২৩) নামক এক যুবতীকে। ওই যুবতীর বাবা নিরঞ্জন হিরেমথ। তিনি কংগ্রেসের কর্পোরেটর। খুনের অভিযোগে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে ফায়াজ নামক এক যুবককে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নেহা কর্নাটকের বিভিবি কলেজের পড়ুয়া ছিলেন। কম্পিউটার অ্যাপ্লিকেশনে স্নাতকোত্তরের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন তিনি।  অভিযুক্ত যুবক তাঁর প্রাক্তন সহপাঠী বলে জানা গিয়েছে। সূত্রের খবর, দীর্ঘদিন ধরেই নেহাকে বিরক্ত করছিল ফায়াজ। প্রেমের প্রস্তাব দিয়েছিল। কিন্তু সেই প্রস্তাব খারিজ করে দেওয়ায় রোষের মুখে পড়ে ওই যুবতী। এরপরেও নেহাকে নানা কুপ্রস্তাব দেয় ফায়াজ।

বৃহস্পতিবার অভিযুক্ত যুবক কলেজ ক্য়াম্পাসের ভিতরেই নেহাকে কুপিয়ে খুন করে এবং পালিয়ে যায়। কলেজের বাকি পড়ুয়ারা রক্তাক্ত অবস্থায় নেহাকে পড়ে থাকতে দেখেই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে চিহ্নিত করে। রাতেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

এই খুনের ঘটনাকে কেন্দ্র করে এবিভিপি ও বিজেপির কর্মী-সমর্থকরা বিক্ষোভ দেখান কলেজের বাইরে।