পোষা কুকুরের নামে অর্ধেক সম্পত্তি লিখে দিলেন কৃষক

ওমনারায়ণ জানিয়েছেন, সংসারে তাঁর যত্ন নেয় শুধুমাত্র পোষা কুকুর ও দ্বিতীয় পক্ষের স্ত্রী চম্পা বাই। তাই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

পোষা কুকুরের নামে অর্ধেক সম্পত্তি লিখে দিলেন কৃষক
ছবি- টুইটার
Follow Us:
| Updated on: Dec 31, 2020 | 10:03 PM

ভোপাল: সিনেমা নয় বাস্তব! নিজের ভালবাসার পোষ্যের নামেই সম্পত্তির অর্ধেকটা লিখে দিলেন মধ্য প্রদেশের কৃষক (Farmer) ওমনারায়ণ বর্মা। পারিবারিক অশান্তিতে অতিষ্ঠ হয়েই পোষা কুকুর জ্যাকির নামে অর্ধেক সম্পত্তি লিখে দিয়েছেন ছিনদ্বারা জেলার এই কৃষক।

মধ্য প্রদেশের বদিবাড়া গ্রামের বাসিন্দা ৫০ বছর বয়সী ওমনারায়ণ বর্মা। উইলে তিনি লিখেছেন, তাঁর মৃত্যুর পর সম্পত্তির ভাগীদার হবেন দ্বিতীয় পক্ষের স্ত্রী চম্পা ও পোষ্য জ্যাকি। ওমনারায়ণ জানিয়েছেন, সংসারে তাঁর যত্ন নেয় শুধুমাত্র পোষা কুকুর ও দ্বিতীয় পক্ষের স্ত্রী চম্পা বাই। তাই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

উইলে এ-ও সাফ জানানো আছে যে জ্যাকিকে যত্নে রাখবে সেই পাবে তাঁর অর্ধেক অংশের সম্পত্তি। তবে বৃহস্পতিবার ওমনারায়ণ বর্মা জানান, তিনি রাগের মাথায় এমন উইল করেছিলেন। তাঁর এমন উইল করার কারণ ছিল, যাতে তাঁর পোষ্য সযত্নে থাকে। পরে অবশ্য ওমনারায়ণ জানিয়েছেন তাঁর সাংসারিক সমস্যা মিটে গিয়েছে।

আরও পড়ুন: সমালোচনার মুখে পড়ে নিজের অবস্থান নিয়ে পাল্টি খেলেন কেরল বিধানসভার বিজেপি সদস্য

মধ্য প্রদেশের এই কৃষকের নামে ২১ একর জমি রয়েছে। প্রথম পক্ষ ও দ্বিতীয় পক্ষ মিলিয়ে তাঁর মোট ৪ কন্যা। প্রসঙ্গত, উইলে দ্বিতীয় পক্ষের স্ত্রী চম্পা বাইয়ের নাম থাকলেও উল্লেখ ছিল না প্রথম পক্ষের স্ত্রীর নাম।