Minor Abuse: সাবান ফেরত দিতে যাওয়া নাবালিকাকে ধর্ষণ পঞ্চায়েত প্রধানের স্বামীর

Jharkhand: নাবালিকার মা তাকে পঞ্চায়েত প্রধানের বাড়িতে সাবান দিয়ে আসতে বলেন। সেই মতো নদীর ঘাট থেকে সাবান দিয়ে পঞ্চায়েত প্রধানের বাড়ি যান ওই নাবালিকা।

Minor Abuse: সাবান ফেরত দিতে যাওয়া নাবালিকাকে ধর্ষণ পঞ্চায়েত প্রধানের স্বামীর
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Aug 13, 2022 | 8:30 PM

গিরিডি: আট বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল পঞ্চায়েত প্রধানের স্বামীর বিরুদ্ধে। ঝাড়খণ্ডের গিরিডি জেলায় ঘটেছে এই ঘটনা। শুক্রবার ঘটনার কথা জানিয়েছে পুলিশ। গিরিডি জেলায় বিরনি থানার অন্তর্গত একটি গ্রামে বৃহস্পতিবার বিকালে ঘটেছে এই ঘটনা। পুলিশ জানিয়েছে, ধর্ষণে অভিযুক্ত ব্যক্তির নাম মিক্কু মণ্ডল। ৩৫ বছরের ওই ব্যক্তি ঘটনার পর থেকেই পলাতক। তাঁর খোঁচ চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার মায়ের সঙ্গে নদীতে স্নান করতে গিয়েছিলেন ওই নাবালিকা। গ্রামের পাশে ওই নদীতে স্নান করতে সে দিন গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া ওই নদীতে স্নান করতে গিয়েছিলেন ওই গ্রামের পঞ্চায়েত প্রধান কাঞ্চন দেবী। সেখানে স্নান করতে গিয়ে সাবান ফেলে আসেন ওই মহিলা পঞ্চায়েত প্রধান। তা দেখে, নাবালিকার মা তাকে পঞ্চায়েত প্রধানের বাড়িতে সাবান দিয়ে আসতে বলেন। সেই মতো নদীর ঘাট থেকে সাবান দিয়ে পঞ্চায়েত প্রধানের বাড়ি যান ওই নাবালিকা। ওই নাবালিকা যখন পঞ্চায়েত প্রধানের বাড়ি পৌঁছয়, তখন সেখানে ছিলেন না পঞ্চায়েত প্রধান। তাঁর স্বামী সাবান ফেরত নিয়ে নাবালিকাকে ঘরে আসতে বলেন। তখনই ঘরে ঢুকিয়ে নাবালিকাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

এই ঘটনার পর নদীর ঘাটে আর ফিরে যায়নি নির্যাতিতা নাবালিকা। সেখান থেকে বাড়ি ফিরে আসে সে। তখন তার মা দেখে তাঁর জামা রক্ত লেগে রয়েছে। তখন জিজ্ঞাসা করতেই ঘটনার কথা জানায় নির্যাতিতা। এর পরই বিরনি থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার।

ঘটনা নিয়ে বাগোদার মহকুমা পুলিশ আধিকারিক বলেছেন, “নির্যাতিতার পরিবার থানায় অভিযোগ দায়ের করেছে। অভিযুক্তকে গ্রেফতার করতে আমরা একাধিক দল গঠন করেছি। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। ভাল চিকিৎসার জন্য নাবালিকাকে ধানবাদ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন তার অবস্থা স্থিতিশীল।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla