PM Modi-Amit Shah: অপ্রতিরোধ্য মোদী-শাহ জুটি, গণনার শুরু থেকেই এগিয়ে বিজেপির ২ হেভিওয়েট নেতা

Lok Sabha Election Results 2024: এবারের লোকসভা নির্বাচনেও বারাণসী আসন থেকেই প্রার্থী হয়েছেন মোদী। এবং গণনা শুরুর প্রথম এক ঘণ্টায় এগিয়ে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই। গান্ধীনগর কেন্দ্র থেকে এগিয়ে অমিত শাহ।

PM Modi-Amit Shah: অপ্রতিরোধ্য মোদী-শাহ জুটি, গণনার শুরু থেকেই এগিয়ে বিজেপির ২ হেভিওয়েট নেতা
ফাইল চিত্রImage Credit source: Twitter
Follow Us:
| Updated on: Jun 04, 2024 | 9:40 AM

নয়া দিল্লি: একদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi), অন্যদিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। দুই হেভিওয়েট প্রার্থী বিজেপির (BJP)। লোকসভা নির্বাচনে ভাগ্যপরীক্ষা হচ্ছে দুইজনেরই। নিজেদের চেনা গড় থেকেই প্রার্থী হয়েছেন মোদী-শাহ। জয় কি তাদের নিশ্চিত? প্রথম এক ঘণ্টার গণনা বলছে, অপরাজেয় মোদী-শাহ।

মোদীর গড় বারাণসী। গুজরাটের বাসিন্দা হলেও, বিগত তিন লোকসভা নির্বাচনে উত্তর প্রদেশের বারাণসী কেন্দ্র থেকেই প্রার্থী হয়েছেন নরেন্দ্র মোদী। গত দুই নির্বাচনেই তিনি অপ্রতিরোধ্য ছিলেন। কেজরীবাল থেকে শুরু করে অজয় রাই, সকলকেই হারিয়েছেন তিনি।

এবারের লোকসভা নির্বাচনেও বারাণসী আসন থেকেই প্রার্থী হয়েছেন মোদী। এবং গণনা শুরুর প্রথম এক ঘণ্টায় এগিয়ে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই। তাঁর বিরুদ্ধে লড়েছেন কংগ্রেসের প্রার্থী অজয় রাই। তিনি দ্বিতীয় স্থানে রয়েছেন। সমাজবাদী পার্টির রবিদাস মেহরোত্রাও পিছিয়ে।

অন্যদিকে, গুজরাটের গান্ধীনগর কেন্দ্র থেকে লড়ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গণনা শুরুর প্রথম এক ঘণ্টাতেই প্রায় ৯ হাজারেরও বেশি ভোটে এগিয়ে শাহ।