Bomb Scared: ব্যাঙ্কে KYC আপডেট করতে দেরি হচ্ছিল, সেই রাগে যা করলেন যুবক…

Mharashtra: পুলিশি জিজ্ঞাসাবাদে অপরাধের কথা স্বীকার করেছে ওই যুবক। কেওয়াইসি আপডেট করাতে দেরি হওয়ার জন্যই তিনি এই কাণ্ড ঘটিয়েছেন বলে অভিযোগ। যুবকের স্বীকারোক্তিতে পুলিশ হতবাক ও বিরক্ত হয়ে যায়। শেষ পর্যন্ত অবশ্য তাঁর স্বীকারোক্তি শুনে কেবল মুচলেকা লিখিয়ে ছেড়ে দেয় পুলিশ।

Bomb Scared: ব্যাঙ্কে KYC আপডেট করতে দেরি হচ্ছিল, সেই রাগে যা করলেন যুবক...
প্রতীকী ছবি।Image Credit source: TV9 Bharatvarsh
Follow Us:
| Updated on: Feb 04, 2024 | 6:31 AM

মুম্বই: KYC আপডেট করতে ব্যাঙ্কে গিয়েছিলেন। কিন্তু, ব্যাঙ্কে যাওয়া মাত্রই তাঁর কাজ হয়নি। দেরি হচ্ছিল। সেই রাগে এবং ব্যাঙ্কের কর্মচারীদের শিক্ষা দিতে আজব কাণ্ড ঘটালেন ২৪ বছরের যুবক। একেবারে ব্যাঙ্কে বোমাতঙ্ক ছড়িয়ে দেন। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের উলহাসনগর শহরে। পরে অবশ্য পুলিশ তাঁকে পাকড়াও করে। তবে এই কাজের জন্য অনুতপ্ত নন যুবক।

ঠিক কী ঘটেছিল?

২৪ বছর বয়সি ওই যুবক কেওয়াইসি আপডেট করতে উলহাসনগর নেহেরু চকে একটি ব্যাঙ্কের শাখায় গিয়েছিলেন। কিন্তু, কেওয়াইসি আপডেট করাতে দেরি হচ্ছিল। তখন রাগ করে বাড়ি ফিরে আসেন ওই যুবক। তারপর বাড়ি থেকে পুলিশকে ফোন করে তিনি জানান, ব্যাঙ্ক প্রাঙ্গণে বোমা রাখা হয়েছে। সেকথা শুনেই তৎপর হয়ে ওঠেন পুলিশ আধিকারিকেরা। বোমা নিষ্ক্রিয়কারী দলও ঘটনাস্থলে পাঠানো হয়। যদিও তল্লাশি চালিয়েও বোমা পাওয়া যায়নি। এরপর ওই যুবকের ফোন নম্বর ধরে তাঁকে পাকড়াও করে পুলিশ।

তুমি এটা কেন করেছিলে?

পুলিশি জিজ্ঞাসাবাদে অপরাধের কথা স্বীকার করেছে ওই যুবক। কেওয়াইসি আপডেট করাতে দেরি হওয়ার জন্যই তিনি পুলিশকে ফোন করে ব্যাঙ্কে বোমাতঙ্ক ছড়ান। যুবকের স্বীকারোক্তিতে পুলিশ হতবাক ও বিরক্ত হলেও শেষ পর্যন্ত তাঁকে ছেড়ে দেয়।

প্রসঙ্গত, গত মাসে স্পাইসজেটের একটি ফ্লাইটে বোমাতঙ্ক ছড়িয়ে এক ব্যক্তিকে গ্রেফতার করেছিল দিল্লি পুলিশ। বোর্ডিং পাস প্রত্যাখ্যান করার জন্য ক্ষুব্ধ হয়েই ওই ব্যক্তি বোমাতঙ্ক ছড়ান বলে পুলিশি জেরায় জানিয়েছেন।