Ruturaj Gaikwad: বিশাল জয়ে জাড্ডুর অবদান ভুলছেন না ঋতুরাজ

Chennai Super Kings vs Sunrisers Hyderabad: প্রতি ম্যাচের মতো এ ম্যাচেও ভরসা দিয়েছেন শিবম দুবে। তেমনই বোলিংয়ে ৪ উইকেট তুষার দেশপান্ডের। দুটি করে উইকেট নিয়েছেন মাতিসা পাথিরানা ও মুস্তাফিজুর রহমান। পাঁচটি ক্যাচ নিয়েছেন ড্যারেল মিচেল। ইমপ্যাক্ট প্লেয়ার শার্দূল ঠাকুরের ঝুলিতে ১ উইকেট। পেসারদের অনবদ্য পারফরম্যান্সের মাঝে জাডেজাকে ভুলছেন না সিএসকে ক্যাপ্টেন ঋতুরাজ গায়কোয়াড়।

Ruturaj Gaikwad: বিশাল জয়ে জাড্ডুর অবদান ভুলছেন না ঋতুরাজ
Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 29, 2024 | 1:21 AM

অ্যাওয়ে-হোম মিলিয়ে টানা দুটি হার। তাও আবার একই টিম লখনউ সুপার জায়ান্টসের কাছে। অস্বস্তিতে পড়েছিল চেন্নাই সুপার কিংস। ঘরের মাঠে দুর্দান্ত ভাবে ঘুরে দাঁড়াল চেন্নাই। বিধ্বংসী সানরাইজার্স হায়দরাবাদকে ৭৮ রানের বিশাল ব্য়বধানে হারাল সুপার কিংস। কিছুদিন আগেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসে সর্বাধিক স্কোরের রেকর্ড গড়েছে সানরাইজার্স। প্রতি ম্যাচেই বিধ্বংসী ব্যাটিং করেছেন ট্রাভিস হেড, হেনরিখ ক্লাসেনরা। গত ম্যাচে ঘরের মাঠে আরসিবির বিরুদ্ধে হারের পর এ বার চেন্নাইয়ের কাছে মুখ থুবরে পড়ল।

চেন্নাই ব্যাটিংকে টানলেন ক্যাপ্টেন ঋতুরাজ গায়কোয়াড়। যোগ্য সহায়তা করেন ড্যারেল মিচেল। প্রতি ম্যাচের মতো এ ম্যাচেও ভরসা দিয়েছেন শিবম দুবে। তেমনই বোলিংয়ে ৪ উইকেট তুষার দেশপান্ডের। দুটি করে উইকেট নিয়েছেন মাতিসা পাথিরানা ও মুস্তাফিজুর রহমান। পাঁচটি ক্যাচ নিয়েছেন ড্যারেল মিচেল। ইমপ্যাক্ট প্লেয়ার শার্দূল ঠাকুরের ঝুলিতে ১ উইকেট। পেসারদের অনবদ্য পারফরম্যান্সের মাঝে জাডেজাকে ভুলছেন না সিএসকে ক্যাপ্টেন ঋতুরাজ গায়কোয়াড়।

জয়ে ফিরে চেন্নাই ক্যাপ্টেন বলছেন, ‘অনেকটা ভালো লাগছে। ৭৮ রানের জয় দুর্দান্ত পারফরম্যান্স। প্রত্যেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। গত ম্যাচে আমরা কিছু ভুল করেছিলাম। কিছু লুজ বল দিয়েছি। তেমনই ফিল্ডিংও ভালো হয়নি। এই ম্যাচে যে পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছিলাম, সবটাই কাজে দিয়েছে। তুষার দারুণ বোলিং করেছে। ও পরিশ্রমের মূল্য পাচ্ছে। আলাদা করে বলতে হয় জাড্ডুর কথা। শিশিরের প্রভাব ছিল। এমন পরিস্থিতিতে স্পিনারদের পক্ষে বোলিং খুবই কঠিন। জাড্ডু চার ওভারে মাত্র ২২ রান দিয়েছে।’