হাসপাতালে নিম্নমানের খাবার, সরবরাহকারীকে চড় মারলেন মন্ত্রী!

হাসপাতালে রোগীদের কেমন খাবার পরিবেশন করা হচ্ছে, তা দেখতে চান মন্ত্রী বাচ্চু কাদু। সেখানেই তিনি খাবারের মান দেখে মেজাজ হারান এবং খাবার সরবরাহকারীকে চড় মারেন।

হাসপাতালে নিম্নমানের খাবার, সরবরাহকারীকে চড় মারলেন মন্ত্রী!
বাচ্চু কাদু। ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Apr 07, 2021 | 2:23 PM

আকোলা: আচমকাই হাসপাতালে পরিদর্শনে গিয়েছিলেন মন্ত্রী। সেখানেই রোগীদের পরিবেশিত খাবারের মান দেখেই রাগে হুঁশ হারালেন তিনি, ডেকে পাঠালেন খাবার সরবরাহকারীকে। সবার সামনেই সপাটে চড় মারলেন। মহারাষ্ট্রের আকোলায় একটি সরকারি হাসপাতাল পরিদর্শনে গিয়ে এমন কাণ্ডই ঘটালেন মন্ত্রী বাচ্চু কাদু(Bacchu Kadu)।

সোমবার বিকেলে তিনি মহারাষ্ট্রের আকোলা (Akola) জেলায় একটি সরকারি হাসপাতাল পরিদর্শনে গিয়েছিলেন। তিনি যে পরিদর্শনে আসবেন, সে বিষয়ে হাসপাতালকর্মীরাও জানতেন না। রোগীদের সঙ্গে কথাবার্তা বলার পর খাবারের মান নিয়ে প্রশ্ন করেন তিনি। করোনা রোগী ও বাকি সাধারণ রোগীদের কী খাবার পরিবেশন করা হচ্ছে, তা দেখতে চান।

আরও পড়ুন: ‘করোনা সংক্রমণের জন্য দায়ী পরিযায়ীরা’, উদ্ধবকে কটাক্ষ করে দাবি রাজ ঠাকরের

খাবার দেখেই রেগে যান তিনি, সঙ্গে সঙ্গে ডেকে পাঠান খাবার সরবরাহকারীকে। খাদ্যমান ও অন্যান্য বিষয় নিয়ে প্রশ্ন করেন। কিন্তু সন্তোষজনক জবাব না মেলায় আরও রেগে যান মন্ত্রী। সকলের সামনেই সপাটে চড় মারেন ওই খাবার সরবরাহকারীকে।

পরে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময়ই তিনি জেলার সাব ডিভিশন অফিসারকে হাসপাতালের নিম্নমানের খাবার ও মজুত খাদ্যসামগ্রীর রেকর্ড বজায় না রাখার বিষয়ে তদন্তের নির্দেশ দেন।

আরও পড়ুন: আর মাত্র ৩ দিন, তারপর মিলবে না করোনা টিকা! ভয়াবহ সঙ্কটে মহারাষ্ট্র