PM Narendra Modi: ‘বিআরএসকে ভোট দিন যদি…’, পরিবারতন্ত্রের শিকড়ে ‘কোপ’ মোদীর

BJP-BRS: প্রধানমন্ত্রী বলেন, "যদি আপনারা করুণানিধির পরিবারের মঙ্গল চান, তবে ডিএমকে-কে ভোট দিন। যদি কে চন্দ্রশেখর রাওয়ের মেয়ের ভাল চান, তবে বিআরএস-কে ভোট দিন।"

PM Narendra Modi: 'বিআরএসকে ভোট দিন যদি...', পরিবারতন্ত্রের শিকড়ে 'কোপ' মোদীর
ভোপালের জনসভায় প্রধানমন্ত্রী মোদী।Image Credit source: PTI
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2023 | 6:40 AM

হায়দরাবাদ: পরিবারতন্ত্র নিয়ে ফের সরব প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। একযোগে ডিএমকে থেকে শুরু করে বিআরএস(BRS), সমস্ত দলকে আক্রমণ করলেন তিনি। যে মুহূর্তে জল্পনা শোনা যাচ্ছে যে তেলঙ্গানার শাসক দল ধীরে ধীরে বিজেপির দিকেই ঝুঁকছে, সেই মুহূর্তেই প্রধানমন্ত্রী সরাসরি আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী ও তাঁর কন্যাকে। মঙ্গলবার মধ্য প্রদেশের একটি জনসভা থেকে প্রধানমন্ত্রী বলেন, “আপনারা যদি কে চন্দ্রশেখর রাওয়ের (K Chandrashekhar Rao) দলের মঙ্গল চান, তবে বিআরএসকে ভোট দিন।”

ভোপালে বিজেপি কর্মীদের নিয়ে আয়োজিত জনসভাতে প্রধানমন্ত্রী বলেন, “যদি আপনারা করুণানিধির পরিবারের মঙ্গল চান, তবে ডিএমকে-কে ভোট দিন। যদি কে চন্দ্রশেখর রাওয়ের মেয়ের ভাল চান, তবে বিআরএস-কে ভোট দিন। কিন্তু আপনারা যদি নিজেদের ছেলেমেয়ে ও নাতি-নাতনির মঙ্গল চান, তবে বিজেপিকে ভোট দিন।”

উল্লেখ্য, তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের কন্যা কে কবিতার নাম জড়িয়েছে দিল্লি আবগারী নীতি দুর্নীতি মামলায়। এবং এই দুর্নীতি মামলায় কে কবিতার নাম জড়ানোর পরই সুর নরম হয়েছে বিআরএসের। দীর্ঘ সময় ধরে বিজেপির সমালোচনা করলেও, গত সপ্তাহেই বিআরএসের তরফে জানানো হয়, বিগত দুই বছর ধরে তারা  যে সমস্ত কেন্দ্রীয় বৈঠক বয়কট করছিল, সেই সিদ্ধান্ত প্রত্যাহার করছে। মণিপুর নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ডাকা সর্বদলীয় বৈঠকেও যোগ দেয় বিআরএসের প্রতিনিধি। এর আগে তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওকেও প্রধানমন্ত্রী মোদীকে “ভাল বন্ধু” বলে উল্লেখ করতে শোনা গিয়েছিল। এদিকে কয়েক মাস আগে অবধিও তিনিই প্রধানমন্ত্রাীর অন্যতম সমালোচক ছিলেন!

এদিকে, বিআরএস বিজেপির দিকে ঝোঁকায় ক্ষুব্ধ বহু নেতা। গতকালই বিআরএসের ৩৫ জন নেতা কংগ্রেসে যোগ দেন।