Salman Khan: সলমনকে মারতে নয়, অন্য উদ্দেশ্যেই গুলি চালিয়েছিল আততায়ীরা, কত টাকা সুপারি পেয়েছিল?

Salman Khan Shooting: সাগর কুমার পালক নামক ওই অভিযুক্তকে হামলা চালানোর কয়েক ঘণ্টা আগে বন্দুক দেওয়া হয়েছিল। ভিকি ও সাগর-উভয়কেই ৪ লক্ষ টাকার সুপারি দেওয়া হয়েছিল সলমনের বাড়িতে হামলা চালানোর জন্য। হামলা চালানোর আগেই ১ লক্ষ টাকা অ্যাডভান্স করা হয়েছিল।

Salman Khan: সলমনকে মারতে নয়, অন্য উদ্দেশ্যেই গুলি চালিয়েছিল আততায়ীরা, কত টাকা সুপারি পেয়েছিল?
সলমন খানের বাড়িতে হামলায় অভিযুক্ত।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Apr 18, 2024 | 8:55 AM

মুম্বই: সলমন খানের বাড়িতে গুলি চালানোর ঘটনায় আটক আরও এক। বুধবার রাতে হরিয়ানা থেকে আটক করা হয় অভিযুক্তকে। সূত্রের খবর, লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং ও বন্দুকবাজদের মধ্যে যোগাযোগ স্থাপক হিসাবে কাজ করত অভিযুক্ত। ধৃতদের জেরা করে একাধিক চাঞ্চল্যকর তথ্যও সামনে এসেছে।

মুম্বই পুলিশ সূত্রে খবর, যে দুই বন্দুকবাজকে গ্রেফতার করা হয়েছে, তাদের নাম ভিকি গুপ্তা (২৪) ও সাগর কুমার পালক (২১)। এরা দুইজনই রবিবার ভোর ৪ টে ৫৫ মিনিট নাগাদ বাইকে চেপে মুম্বইয়ের বান্দ্রায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে যায় এবং সলমনের বাড়ি লক্ষ্য করে ৫ রাউন্ড গুলি চালায়। ২ রাউন্ড গুলি লাগে সলমনের বাড়ির বারান্দায়।

সূত্রের খবর, সাগর কুমার পালক নামক ওই অভিযুক্তকে হামলা চালানোর কয়েক ঘণ্টা আগে বন্দুক দেওয়া হয়েছিল। ভিকি ও সাগর-উভয়কেই ৪ লক্ষ টাকার সুপারি দেওয়া হয়েছিল সলমনের বাড়িতে হামলা চালানোর জন্য। হামলা চালানোর আগেই ১ লক্ষ টাকা অ্যাডভান্স করা হয়েছিল। তবে সুপারি দেওয়ার সময় স্পষ্টভাবে বলে দেওয়া হয়েছিল, সলমনকে প্রাণে মারতে না, বরং ভয় দেখানোর জন্যই গুলি চালানো হবে।

অভিযুক্তরা শুধু বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টই নয়, সলমনের পানভেলের ফার্মহাউসেরও রেইকি সেরে এসেছিল। মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ এবার সলমন খানের বয়ান রেকর্ড করবে বলেই জানা গিয়েছে।