Viral Video: সিগন্যালে স্কুটি নিয়ে দাঁড়িয়েছিলেন মহিলা, তীব্র গতিতে ধেয়ে আসা গাড়ি উড়ে এসে পিষে দিল, দেখুন ভয়ানক ভিডিয়ো

Viral Video: এই ভিডিয়োতে আরও একটি অবাক করা তথ্য সামনে এসেছে। গাড়িটি যখন ডিভাইডারে ধাক্কা মারে সেই সময় রাস্তা পার হওয়ার জন্য ডিভাইডারের ওপর দাঁড়িয়েছিলেন অপর এক মহিলা।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Apr 11, 2022 | 5:35 PM

কর্মসূত্রেই হোক বা প্রয়োজনে, আমরা অনেকেই দু’চাকা গাড়ি ব্যবহার করে থাকি। দু’চাকা গাড়ি, সেই বাইক হোক বা স্কুটি চালানোতে যে সামান্য ঝুঁকি রয়েছে, সেকথা সকলেই জানেন। ম্যাঙ্গালোরের এমন এক ভিডিয়ো সামনে এসেছে যা দেখে যাঁরা নিয়মতি বাইক বা স্কুটিতে যাতায়াত করেন, তারা রীতিমতো আতঙ্কিত হতে পারেন। গত ৯ এপ্রিল এই ঘটনাটি ঘটেছে বলেই জানা গিয়েছে। এবার ঘটনা প্রসঙ্গে আসা যাক, কর্নাটকে ম্যাঙ্গালোরে স্কুটি নিয়ে নিজের গন্তব্যে যাচ্ছিলেন মহিলা। সিগন্যালে বাকি গাড়ি গুলির মতোই তিনি স্কুটি নিয়ে দাঁড়িয়েছিলেন। সেই সময়েই ঘটে বিপত্তি। দূর থেকে মারাত্মক গতিতে ধেয়ে আসা একটি বিএমডাব্লুই সিডান গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। ধাক্কা মেরেই রীতিমতো উড়ে গিয়ে ডিভাইডারের অপর প্রান্তে থাক ওই স্কুটিচালক মহিলাকে পিষে দেয়। পুলিশসূত্রে খবরস বল্ললবাগ ক্রসিংয়ে এই ঘটনাটি ঘটেছে।

এই ভিডিয়োতে আরও একটি অবাক করা তথ্য সামনে এসেছে। গাড়িটি যখন ডিভাইডারে ধাক্কা মারে সেই সময় রাস্তা পার হওয়ার জন্য ডিভাইডারের ওপর দাঁড়িয়েছিলেন অপর এক মহিলা। তাঁর পাশ দিয়ে তীব্র গতিতে স্কুটি চালক মহিলাকে ধাক্কা মারে গাড়িটি। অল্পের জন্য প্রাণে রক্ষা পান ওই মহিলা। জানা গিয়েছে স্কুটি চালক মহিলা মারাত্মক আহত হয়েছেন। হাসাপাতালে তাঁর চিকিৎসা চলছে। রাস্তায় লাগানো সিসিটিভি ফুটেজ থেকে দুর্ঘটনার মুহূর্তের ছবি ধরা পড়েছে। ভিডিয়োটি অবশ্যই দেখুন।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 BANGLA