Uttarakhand Police: ডুবন্ত ব্যক্তিকে প্রাণের ঝুঁকি নিয়ে বাঁচাল পুলিশ! ভিডিয়ো দেখুন, সাহসিকতাকে কুর্নিশ জানাতেই হবে

Drowning: ভিডিয়োতে দেখা গিয়েছে নদীর স্রোতের মুখে পড়ে খাবি খাচ্ছিলেন এক ব্যক্তি। সঙ্গে সঙ্গে এক পুলিশ আধিকারিককে জলে ঝাঁপিয়ে সাঁতার কেটে তার দিকে এগিয়ে যেতে দেখা যায়।

Uttarakhand Police: ডুবন্ত ব্যক্তিকে প্রাণের ঝুঁকি নিয়ে বাঁচাল পুলিশ! ভিডিয়ো দেখুন, সাহসিকতাকে কুর্নিশ জানাতেই হবে
ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2022 | 9:00 AM

হরিদ্বার: সাধারণ নাগরিকদের বাঁচানো, তাদের সবরকমভাবে নিরাপত্তাই দেওয়াই পুলিশের কাজ। সেই দায়িত্বই অক্ষরে অক্ষরে পালন করল উত্তরাখণ্ড পুলিশ। প্রাণের ঝুঁকি নিয়ে ডুবন্ত মানুষকে বাঁচাল উত্তরাখণ্ডের পুলিশকর্মীরা ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিয়ো দেখে নেটিজ়েনরা পুলিশের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ঘটনার ভিডিয়ো শেয়ার করেছে উত্তরাখণ্ড পুলিশ। টুইটার অ্যাকাউন্টে ভিডিয়ো শেয়ার হওয়া মাত্রই নেটিজ়েনদের প্রশংসা আদায় করে নিয়েছে।

ভিডিয়োতে দেখা গিয়েছে নদীর স্রোতের মুখে পড়ে খাবি খাচ্ছিলেন এক ব্যক্তি। সঙ্গে সঙ্গে এক পুলিশ আধিকারিককে জলে ঝাঁপিয়ে সাঁতার কেটে তার দিকে এগিয়ে যেতে দেখা যায়। স্রোতে ভেসে যাওয়া ওই ব্যক্তিকে ধরে ফেলেন ওই পুলিশ আধিকারিক। সঙ্গে সঙ্গে অন্য দুই ব্যক্তি জলে নেমে পড়েন। দ্রুত সাঁতার কেটে তারা ওই পুলিশকর্মী ও ডুবন্ত ব্যক্তির দিকে এগিয়ে যেতে থাকেন। ভিডিয়োর শেষে দেখা গিয়েছে ওই তিনজন মিলে ডুবন্ত ব্যক্তিকে নিরাপদে পাড়ে নিয়ে আসেন। রাওয়াতপুর ভবনের কাছে কাঙরা ঘাটে এই ঘটনাটি ঘটেছে। উত্তরাখণ্ড পুলিশ সূত্রে জানা গিয়েছে, অতুল সিং ও সানি কুমার এই গোটা অপারেশনে নেতৃত্ব দিয়েছিলেন।

এই ভিডিয়ো শেয়ার করে উত্তরাখণ্ড পুলিশ জানিয়েছে, “হরিদ্বারে রাওয়াতপুর ভবনের কাছে কাঙরা ঘাটে এক যুবক ডুবে যাচ্ছিলেন। সেই সময় উত্তরাখণ্ডের সাঁতারু হেড কনস্টেবল অতুল সিং ও জল পুলিশের সানি কুমার দ্রুততার সঙ্গে তাঁর প্রাণ বাঁচিয়েছেন। ওই যুবক হরিয়ানার সনিপতে থাকেন।” টুইটারে ভিডিয়ো শেয়ার হওয়ামাত্রই প্রচুর মানুষ তাতে লাইক ও কমেন্ট করেছেন। পুলিশের এই উদ্যোগের প্রশংসা করেছেন।