Minister’s Son Beaten up for Firing: কচিকাঁচাদের ক্রিকেট থামাতে গুলি চালাল মন্ত্রীর ছেলে! রাগে গ্রামবাসীরা করল এই হাল…দেখুন ভিডিয়ো

Minister's Son Beaten up for Firing: জানা গিয়েছে, বাড়ির সামনের মাঠ থেকে বাচ্চাদের সরাতেই শূন্যে গুলি চালায় সে। গুলির শব্দেই হুড়োহুড়ি শুরু হয়। পদপিষ্ট হয়ে এক শিশু সহ মোট ৬ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। 

Minister's Son Beaten up for Firing: কচিকাঁচাদের ক্রিকেট থামাতে গুলি চালাল মন্ত্রীর ছেলে! রাগে গ্রামবাসীরা করল এই হাল...দেখুন ভিডিয়ো
ছবি: টুইটার থেকে সংগৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 24, 2022 | 1:14 PM

পটনা: মাঠে ক্রিকেট (Cricket) খেলছিল কচিকাঁচারা। তাদের চিৎকারে অতিষ্ঠ হয়ে গেলেন মন্ত্রীর ছেলে। তবে মাঠ ফাঁকা করতে মুখে নয়, বন্দুকের গুলি চালিয়েই (Gun Firing) কথা বললেন তিনি। এই ঘটনাতে কেন্দ্র করেই উত্তেজনা ছড়িয়েছে বিহারে (Bihar)। ওই মন্ত্রীর ছেলেকে গ্রামবাসীরা আটক করে ব্যাপক মারধর করেছে বলেও জানা গিয়েছে।

জানা গিয়েছে, বিহারের বিজেপি নেতা তথা পর্যটন মন্ত্রী নারায়ণ শাহের ছেলে বাবলু কুমার এই ঘটনাটি ঘটিয়েছেন। পশ্চিম চম্পারণ জেলার হারদিয়া গ্রামে ওই মন্ত্রীর একটি বাড়ি রয়েছে, তারই বাগানে এই ঘটনাটি ঘটে। বাড়ির মাঠে বাচ্চারা যখন ক্রিকেট খেলছিল, তখন বাবলু কুমার সেখানে হাজির হয় এবং তাদের অনত্র চলে যেতে বলেন। কিন্তু বাচ্চারা সেই কথা না শোনায়, তাদের বাগান থেকে তাড়াতেই শূন্যে গুলি চালায়। গুলির শব্দেই হুড়োহুড়ি শুরু হয়। পদপিষ্ট হয়ে এক শিশু সহ মোট ৬ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

একটি ভিডিয়োয় দেখা যায়, বাবলু কুমার মাঠে বাচ্চাদের তাড়া করছেন, তাঁর হাতে একটি রাইফেল ধরা। অপর একটি ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, গ্রামবাসীরা এক ব্যক্তিকে তাড়া করছেন। সামনেই দাঁড়িয়ে থাকা সরকারি গাড়ি দেখে তার উপরও চড়াও হয় গ্রামবাসীরা, ভেঙে দেওয়া হয় মন্ত্রীর নেমপ্লেট। এরপরই ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান বিহারের পর্যটনমন্ত্রীর ছেলে।

অন্যদিকে, মন্ত্রী নারায়ণ শাহের দাবি, তিনি পারিবারিক জমি দখলের খবর পেয়েই ঘটনাস্থলে যান। সেখানে গেলে গ্রামবাসীরা তাদের উপর চড়াও হয় এবং সঙ্গে থাকা বন্দুকও কেড়ে নেয়। ওই বন্দুকের লাইসেন্স রয়েছে বলেও জানিয়েছেন মন্ত্রী। তিনি বলেন, “গুলি চালানোর দাবি সম্পূর্ণ ভিত্তিহীন। আমাদের জমি জবরদখল করে নেওয়ার চেষ্টা করছে গ্রামবাসীরা। আমার সম্মানহানি করতেই রাজনৈতিক চক্রান্ত করা হচ্ছে।”

পুলিশের তরফে জানানো হয়েছে, গোটা ঘটনার পরই এলাকাজুড়ে কড়া পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। আহত গ্রামবাসীদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। যে বন্দুকটি দিয়ে গুলি চালানো হয়েছিল, তাও বাজেয়াপ্ত করা হয়েছে।

এক প্রত্যক্ষদর্শীর দাবি, বাচ্চারা যখন ক্রিকেট খেলছিল, তখন আচমকাই ৪-৫ জন চড়াও হয় এবং বাচ্চাদের মারধর শুরু করে। একজন বন্দুকের বাঁট দিয়েও আঘাত করেন এবং শূন্যে গুলি চালান। অভিযুক্তদের মধ্যেই উপস্থিত ছিলেন মন্ত্রী নারায়ণ শাহের ছেলে বাবলু কুমারও।

গুলি চালানোর ঘটনা জানতে পেরেই গ্রামবাসীরা মন্ত্রীর বাড়িতে চড়াও হন। সেখানে তাঁর গাড়ি ভাঙচুর করেন এবং বাবলু কুমারকে মারধর করেন। জানা গিয়েছে, বাবলু কুমারও গুরুতর আহত হয়েছেন, তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে।