Narendrapur Murder: নরেন্দ্রপুরে সাতসকালে রাস্তার ধারে পড়ে দেহ, আঁতকে উঠলেন এলাকাবাসী

Narendrapur Murder: চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার রানাভুতিয়ায়। মৃতের নাম রজত দাস (৩৫)। তিনি মাটি ব্যবসার সঙ্গে যুক্ত। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর রানাভুতিয়া এলাকায় ক্যালভার্টের কাছে রাস্তায় সকালে পরে থাকতে দেখেন এলাকার সাধারণ মানুষ।

Narendrapur Murder: নরেন্দ্রপুরে সাতসকালে রাস্তার ধারে পড়ে দেহ, আঁতকে উঠলেন এলাকাবাসী
নরেন্দ্রপুরে দেহ উদ্ধারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2024 | 12:12 PM

নরেন্দ্রপুর: কালভার্ট থেকে উদ্ধার ক্ষতবিক্ষত দেহ। সাত সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে এই ঘটনা তাজ্জব বনে যান এলাকাবাসী। দ্রুত তাঁরা খবর দেন নরেন্দ্রপুর থানায়। ঘটনাস্থলে এসে পৌঁছন পুলিশ আধিকারিকরা। দেহটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে ময়নাতদন্তের জন্য। এলাকাবাসীর দাবি, কুপিয়ে খুন করা হয়েছে তাঁকে।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার রানাভুতিয়ায়। মৃতের নাম রজত দাস (৩৫)। তিনি মাটি ব্যবসার সঙ্গে যুক্ত। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর রানাভুতিয়া এলাকায় ক্যালভার্টের কাছে রাস্তায় সকালে পরে থাকতে দেখেন এলাকার সাধারণ মানুষ। দেহে একাধিক জায়গায় ক্ষতের চিহ্ন আছে। স্থানীয়রা পুলিশকে খবর দিলে নরেন্দ্রপুর থানার পুলিশ এসে মৃত দেহ উদ্ধার করেছে। পুরানো কোনও বিবাদ নাকি ব্যবসা সংক্রান্ত কোনও ঝামেলার জন্য এই খুন কি না তার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় এক বাসিন্দা বলেন, “আমাদের হাঁটাহাটি করতে গিয়ে দেখি একটা কিছু পড়ে রয়েছে। একটু কাছে যেতেই দেখতে পাই একটা ক্ষতবিক্ষত দেহ। তারপরই আমরা পুলিশকে খবর দিই। পুলিশ এসে দেহটি উদ্ধার করে নিয়ে যায়। কে বা কারা করল কিছুই বুঝতে পারছি না।”