TMC: যুব তৃণমূলের রাজ্য কমিটিতে নেতা-মন্ত্রীদের ‘ছেলে-পুলে’দের ভিড়, বাদ পড়লেন দেবাংশু

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Soumya Saha

Updated on: Nov 30, 2022 | 6:49 PM

Debangshu Bhattacharya: তালিকায় রয়েছেন রাজ্যের প্রথম সারির নেতা-মন্ত্রীদের ছেলে-মেয়েরা। রয়েছেন অতীন ঘোষের কন্যা প্রিয়দর্শিনী ঘোষ। প্রয়াত নেতা সাধন পাণ্ডের কন্যা শ্রেয়া পাণ্ডেও জায়গা পেয়েছেন যুবর নতুন রাজ্য কমিটিতে। ক্ষিতি গোস্বামীর কন্যা বসুন্ধরা গোস্বামীও রয়েছেন সেই তালিকায়। তবে তাৎপর্যপূর্ণভাবে সেই তালিকা থেকে বাদ পড়েছেন দেবাংশু ভট্টাচার্য।

TMC: যুব তৃণমূলের রাজ্য কমিটিতে নেতা-মন্ত্রীদের 'ছেলে-পুলে'দের ভিড়, বাদ পড়লেন দেবাংশু
যুব কমিটি থেকে বাদ দেবাংশু


কলকাতা: রাজ্যের যুব তৃণমূলের নতুন কমিটি ঘোষণা করা হল। যুব কমিটির ৪৭ জনের তালিকায় সভানেত্রী হিসেবে রয়েছেন সায়নী ঘোষ। তালিকায় রয়েছেন রাজ্যের প্রথম সারির নেতা-মন্ত্রীদের ছেলে-মেয়েরা। রয়েছেন অতীন ঘোষের কন্যা প্রিয়দর্শিনী ঘোষ। প্রয়াত নেতা সাধন পাণ্ডের কন্যা শ্রেয়া পাণ্ডেও জায়গা পেয়েছেন যুবর নতুন রাজ্য কমিটিতে। ক্ষিতি গোস্বামীর কন্যা বসুন্ধরা গোস্বামীও রয়েছেন সেই তালিকায়। তবে তাৎপর্যপূর্ণভাবে সেই তালিকা থেকে বাদ পড়েছেন দেবাংশু ভট্টাচার্য। তিনি এতদিন যুব তৃণমূলের সাধারণ সম্পাদক পদে ছিলেন। তবে নতুন তালিকা থেকে বাদ পড়েছে দেবাংশুর নাম।

AITC

রাজ্য কমিটির তালিকা

AITC 2

রাজ্য কমিটির তালিকা

এর পাশাপাশি রাজ্যের নারী ও শিশু কল্যাণ দফতরের মন্ত্রী শশী পাঁজার মেয়ে পূজা পাঁজাও রয়েছেন যুব তৃণমূলের রাজ্য কমিটিতে। নাম রয়েছে চন্দ্রিমা ভট্টাচার্যর ছেলে সৌরভ ভট্টাচার্যরও। শঙ্কর সিংয়ের ছেলে শুভঙ্কর, কৃষ্ণপ্রতাপ সিংয়ের ছেলে শক্তিপ্রতাপ, সঞ্জয় বকশির ছেলে সৌম্য বকশি, শোভনদেবের পুত্র সায়নদেররাও রয়েছেন যুব তৃণমূলের রাজ্য কমিটিতে। অর্থাৎ, নতুন যে তালিকা প্রকাশ করা হয়েছে, তাতে দেখা যাচ্ছে একঝাঁক নেতা-মন্ত্রীর ছেলে-মেয়েরা স্থান পেয়েছেন। কিন্তু তাৎপর্যপূর্ণভাবে সেই তালিকায় নেই তৃণমূলের তরুণ প্রজন্মের অন্যতম জনপ্রিয় মুখ দেবাংশু ভট্টাচার্যের। যদিও এই বিষয়টি নিয়ে দেবাংশুর সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও, এই নিয়ে তাঁর কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

AITC

যাঁরা যাঁরা জায়গা পেলেন

যদিও সোশ্যাল মিডিয়াই এই নিয়ে হইচই পড়ে গিয়েছে। দেবাংশু ভট্টাচার্য দেব নামে তাঁর যে ফেসবুক হ্যান্ডেলটি রয়েছে, সেই হ্যান্ডেল থেকে একাধিক পোস্ট হতে শুরু করে। একটি পোস্টে কালো ব্যাকগ্রাউন্ডের উপর এক স্মাইলি। অন্য একটি পোস্টে দেখা যায়, ‘লেফ্ট জব অ্যাট অল ইন্ডিয়া তৃণমূল ইউথ কংগ্রেস’। যদিও কিছুক্ষণ পরেই সেই পোস্টটি আবার ডিলিট করে দেওয়া হয়। বিষয়টি নিয়ে দেবাংশুর সরাসরি কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি। তবে তৃণমূল যুবর রাজ্য কমিটি থেকে দেবাংশুর বাদ পড়া নিয়ে তীব্র শোরগোল পড়ে গিয়েছে ইতিমধ্যেই। ফেসবুকের ওই পোস্টগুলিতে প্রচুর রিঅ্যাকশন ও কমেন্টও আসতে শুরু করেছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla