Dead Body Recovery: নিউটাউনের আবাসনে শিলিগুড়ির যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার, কারণ নিয়ে ধোঁয়াশা

Dead Body Recovery: শুক্রবার দুপুরে দুই বন্ধু খেয়ে দুপুরে ঘুমিয়ে পড়েন এদিন। এরপর সন্ধ্যায় যখন দ্বিতীয় বন্ধু ঘর থেকে বেরিয়ে ফ্ল্যাটের খাবার ঘরে যান, তখনই দেখেন সেই দৃশ্য।

Dead Body Recovery: নিউটাউনের আবাসনে শিলিগুড়ির যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার, কারণ নিয়ে ধোঁয়াশা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 25, 2022 | 8:26 PM

কলকাতা : নিউ টাউনের এক আবাসন থেকে উদ্ধার হল কলেজ ছাত্রের ঝুলন্ত দেহ। শুক্রবার সন্ধ্যায় প্রিয়াশু পাল নামে ওই ছাত্রের দেহ উদ্ধার করে পুলিশ। ওই ছাত্র শিলিগুড়ির (Siliguri) বাসিন্দা বলে জানা গিয়েছে। গত বেশ কিছুদিন ধরে তিনি থাকছিলেন শুরু করেছিলেন ওই আবাসনে। তাঁর সঙ্গে তাঁর আরও এক বন্ধুও থাকতেন। এদিন দুজনেই আবাসনে ছিলেন। সেই সময়েই এই ঘটনা ঘটে বলে জানতে পেরেছে পুলিশ। দেহ উদ্ধার করে নিয়ে গিয়েছে টেকনো সিটি থানার পুলিশ।

নিউটাউনের ওই আবাসনের বি ১৫২ নম্বর বিল্ডিং-এর ৪০৪ নম্বর রুম থেকে ওই দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রিয়াশু পাল নামের ওই পড়ুয়া সুরেন্দ্রনাথ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি শিলিগুড়ির বাসিন্দা। এই ঘটনার পর তাঁর বাড়িতে খবর দেওয়া হয়েছে। কী কারণে এভাবে ওই যুবকের মৃত্যু হল, তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, প্রেম ঘটিত কারণে হতাশা থেকেই আত্মঘাতী হয়েছেন ওই ছাত্র।

এক প্রতিবেশী জানান, কিছুদিন ধরে ওই যুবককে ওই আবাসনে থাকতে দেখেছিলেন তিনি। তবে এমন আকস্মিক মৃত্যুর ঘটনায় অবাক হয়েছেন তিনিও। তাঁর বন্ধুকে এ ব্যাপারে জিজ্ঞাসা করা হলে, তিনি কোনও উত্তর দেননি।

নভেম্বর মাসের প্রথম দিক থেকেই ওই আবাসনে রয়েছেন ওই ছাত্র। পুলিশ জানিয়েছে, শুক্রবার দুপুরে দুই বন্ধু খেয়ে দুপুরে ঘুমিয়ে পড়েন এদিন। এরপর সন্ধ্যায় যখন দ্বিতীয় বন্ধু ঘর থেকে বেরিয়ে ফ্ল্যাটের খাবার ঘরে যান, তখন দেখেন, গলায় দড়ি দিয়ে ঝুলছেন তাঁর বন্ধু। এমন দৃশ্যে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন তিনি। এরপরেই টেকনোসিটি থানায় খবর দেওয়া হয়। ঘটনাস্থলে যায় পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আরজি কর হাসপাতালে পাঠানো হচ্ছে।