আচমকা পাড়ায় ঢুকে পড়ল ৬০-৭০ জন যুবক, ঘরে ঢুকে মারধর-ভাঙচুর! মাথা ফাটল মহিলার

Kasba: অভিযোগ, ওই যুবকরা প্রমোটিংয়ের জন্য জমি চাইছিল দীর্ঘদিন ধরে। তা না পেয়েই এই ঘটনা।

আচমকা পাড়ায় ঢুকে পড়ল ৬০-৭০ জন যুবক, ঘরে ঢুকে মারধর-ভাঙচুর! মাথা ফাটল মহিলার
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 2:23 PM

কলকাতা: প্রায় ২২ কাঠা জমির উপর বসবাস একই পরিবারের শরিকদের। সেই জমি নিয়ে প্রমোটিং করতে চান স্থানীয় বেশ কিছু যুবক। অভিযোগ, তা না পেয়ে রবিবার রাতে বাড়িতে বাড়িতে চড়াও হয় দুষ্কৃতীরা। বন্দুকের বাট দিয়ে মেরে এক মহিলার মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগও ওঠে। কম বেশি পাঁচজন এই ঘটনায় জখম হন। এর জেরে সোমবার উত্তপ্ত হয়ে ওঠে কসবার বোসপুকুর রোড এলাকা।

অভিযোগ, রবিবার রাত ১১টা থেকে সাড়ে ১১টা নাগাদ কসবার ১৩০ নম্বর বোসপুকুর রোডের ওই এলাকায় হামলা চালায় স্থানীয় ১৬ নম্বর বস্তির ৬০-৭০ জন। অভিযোগকারীরা জানান, প্রত্যেকের হাতে ছিল অস্ত্র, লোহার রড, বাঁশ। বোতল ও ইট ছুঁড়তে ছুঁড়তে তারা এলাকায় ঢোকে। সে সময় বাড়ির সামনে যে সমস্ত স্কুটি, বাইক রাখা ছিল প্রথমে সেগুলি ভাঙচুর করে বলে অভিযোগ। এরপর বাড়ির ভিতর ঢুকে যায়। টালির চাল ভেঙে দেওয়ার পাশাপাশি বাসিন্দাদের মারধর করে বলে অভিযোগ। এমনকী বাড়ির বাচ্চাদেরও রেয়াত করা হয়নি বলেই অভিযোগ উঠেছে।

আক্রান্ত বাসিন্দা দীপা রায় বলেন, “বন্দুকের বাট দিয়ে মেরে ওরা আমার মাথা ফাটিয়ে দেয়। মুখ চোখ ফুলে গিয়েছে। ওরা অনেকদিন ধরেই আমাদের এই জায়গাটা প্রমোটিংয়ের জন্য চাইছে। আমি বারবারই বলেছি জমি দেব না। আমার বাবারা চার ভাই। আমাদের সমস্ত পরিবার এই ১৩০ নম্বর বোসপুকুর রোডে রয়েছে। এর আগেও ওরা হামলা চালায়। পুলিশকেও জানিয়েছিলাম। কিন্তু লাভ হয়নি।” তবে এই দুষ্কৃতী দলের সঙ্গে রাজনৈতিক কোনও সম্পর্ক নেই বলেই দাবি করেছেন এলাকার লোকজন। তাঁদের অভিযোগ, অভিযুক্তরা নিজেরাই দল করে এলাকায় ঘুরে বেড়ায়। ফাঁকা জায়গা পেলে তা প্রমোটিংয়ে দিতে বাধ্য করে। এদিনের ঘটনায় কসবা থানায় অভিযোগ দায়ের হয়েছে। আরও পড়ুন: তৃণমূলে যোগ দিচ্ছেন বারাসতের একমাত্র কংগ্রেস কাউন্সিলর, বিতর্ক তাঁর পুরনো ফেসবুক পোস্ট ঘিরে

COVID third Wave