করোনা বিধির মধ্যেও কীভাবে পার্টিতে সায়? পার্ক হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে এফআইআর

Park Hotel: এই ঘটনাকে অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছে পুলিশ। কীভাবে শহরের বুকেই এভাবে বিধিনিষেধকে উপেক্ষা করে পার্টি চলত, তা খতিয়ে দেখা হচ্ছে।

করোনা বিধির মধ্যেও কীভাবে পার্টিতে সায়? পার্ক হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে এফআইআর
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 9:22 AM

কলকাতা: পার্ক হোটেলে (Park Hotel) পার্টি! এই ঘটনার তদন্তে নেমে পুলিশের হাতে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। তদন্তে জানা গিয়েছে, হোটেলের রুম ভাড়া করতেন এক-দু’জন। তারপর রাত বাড়লে রুমের বাইরে কোরিডরে ডিজে বাজিয়ে চলত পার্টি। গত কয়েকদিন ধরেই চলছিল এসব। অভিযোগও জমা পড়ছিল থানায়। শনিবার রাতেই পার্ক হোটেলে অভিযান চালায় পুলিশ। পার্টি চলাকালীন গ্রেফতার করা হয় ৩৭ জনকে।

এই ঘটনাকে অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছে পুলিশ। কীভাবে শহরের বুকেই এভাবে বিধিনিষেধকে উপেক্ষা করে পার্টি চলত, তা খতিয়ে দেখা হচ্ছে। এফআইআর-এ নাম রয়েছে হোটেল কর্তৃপক্ষের। তাঁদের ভূমিকা খতিয়ে দেখা হচ্ছে। তাঁদেরকে ইতিমধ্যেই থানায় ডেকে পাঠানো হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। ঘটনায় গ্রেফতার ৩৭ জনকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

করোনা কালে রাজ্যে এখনও বিধি নিষেধ সম্পূর্ণ ভাবে শিথিল হয়নি। কিন্তু তারই মধ্যে পার্ক স্ট্রিটের অভিজাত হোটেলে চলছিল পার্টি। তাও আবার মধ্যরাত পর্যন্ত। ডিজে বাজিয়ে চলে উদ্দাম নাচাগানা। সঙ্গে মদের ফোয়ারা।

খবর পেয়ে সেখানে যায় পুলিশ। তবে তাতে কিন্তু বিন্দুমাত্র পিছপা হননি পার্টির আয়োজকরা। বরং পুলিশের সঙ্গেই শুরু করে দেন তর্কাতর্কি। তারপর বাধে ধস্তাধস্তিও। শেষমেশ পুলিশ হোটেল থেকে ৩৭ জনকে গ্রেফতার করে।

আরও পড়ুন: ডিজে বাজিয়ে ‘স্যাটার ডে নাইট পার্টি’! পার্ক হোটেল থেকে গ্রেফতার ৩৭

তাঁদের কাছ থেকে উদ্ধার হয়েছে দুটি গাড়ি। এছাড়াও ডিজের বিভিন্ন সামগ্রী। ধৃতদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইনেও ব্যবস্থা নেওয়া হয়েছে। এই ঘটনা শহরের বুকে আরও একবার বেপরোয়াদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল বলে মনে করছেন পুলিশ কর্তারা।