Kunal Ghosh: অভিনেত্রীর ছবি পোস্ট করে ‘পাত্রী’ খুঁজলেন কুণাল, ‘পাত্র’ দেবাংশুর মুখে, ‘বড় দজ্জাল, বদন বিগড়ে গেছে’! নিন্দার ঝড়

Kunal Ghosh: সেই পোস্ট শেয়ার করে মন্তব্য করেছেন দেবাংশুও। তিনি যে যে শব্দবন্ধ লিখেছেন, তা নিয়ে নেটিজেনদের মধ্যেই প্রশ্ন রয়েছে বিস্তর। একজন অভিনেত্রী সম্পর্কে দেবাংশু 'বড় দজ্জাল, টিকবে কি?', 'লাইফ হেল করে দেবে', 'বদন বিগড়ে গেছে', 'বিবাহিত তো' এ জাতীয় শব্দবন্ধ ব্যবহার করেছেন। অভিনেত্রী নয়, এক জন মহিলা সম্পর্কে তৃণমূল নেতাদের এমন মন্তব্য করা উচিত কিনা প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

Kunal Ghosh: অভিনেত্রীর ছবি পোস্ট করে 'পাত্রী' খুঁজলেন কুণাল, 'পাত্র' দেবাংশুর মুখে, 'বড় দজ্জাল, বদন বিগড়ে গেছে'! নিন্দার ঝড়
কুণাল-দেবাংশুর পোস্ট ঘিরে সমালোচনার ঝড়Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2024 | 4:04 PM

কলকাতা: তিলোত্তমার প্রতিবাদে সোচ্চার গোটা বাংলা। আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের পাশে দাঁড়িয়েছে গোটা সমাজ। জুনিয়র ডাক্তারদের সমর্থনেও প্রচারসভা হচ্ছে বিভিন্ন জায়গায়। কিন্তু এর মধ্যেই এই আন্দোলন নিয়ে কটাক্ষের সুরে নিজেদের সামাজিক মাধ্যমে একের পর এক পোস্ট করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ ও দেবাংশু ভট্টাচার্য। একের পর এক অডিয়ো ফাঁস করেছেন। যার সত্যতা যাচাই করেনি TV9 বাংলা। কিন্তু এবার তাঁরা পোস্ট করলেন আন্দোলনকারী মৌসুমী ভট্টাচার্য নামে এক টেলিভিশন অভিনেত্রীর একটি ভিডিয়ো নিয়ে। অভিনেত্রী সম্পর্কে বেশ কিছু কটাক্ষ করতে দেখা যায় দুই তৃণমূল নেতাকে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়।

সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেন কুণাল। সেখানে আরজি কর কাণ্ডের প্রতিবাদে আন্দোলনে নেমেছিলেন মৌসুমী। সংবাদমাধ্য়মের এক প্রতিনিধির সামনে তৃণমূল নেতা কুণাল ঘোষ ও দেবাংশু ভট্টাচার্যকে হুঁশিয়ারি দিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন মৌসুমী। তিনি বলেন, “এই যে কুণাল ঘোষ, আর এই যে ছেলেটা, ওর নামও ভুলে যাই। দেবাংশু। পাবলিক যেদিন হাতে পাবে, সেদিন কে ওঁদের বাঁচাবে আমি দেখব। মমতা বন্দ্যোপাধ্যায় কিন্তু ওঁদের বাঁচাতে আসবেন না। ওই যে ঘরে বসে বড় বড় লেকচার দেয় প্রেসের সামন, একদিন না একদিন তো পাবলিকের সামনে আসতেই হবে। একদিন না একদিন তো ডাক্তারের কাছে পড়তেই হবে, কারণ অসুস্থ সবাই হয়। সেই দিনটা খুব ভয়ানক ওঁদের কাছে।”

এই খবরটিও পড়ুন

কুণাল ঘোষ সেই ভিডিয়ো নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেন। সঙ্গে ট্যাগ করেন দেবাংশু ভট্টাচার্যকে। ওই নায়িকাকে দেবাংশুর ‘পাত্রী’ করার প্রস্তাব দেন তিনি। সঙ্গে কুণাল এও লেখেন, ‘নিজেকে এখনই ভাসুর ভাসুর লাগছে।’ বলাই বাহুল্য তা কটাক্ষের সুরে। সঙ্গে একাধিক মন্তব্যও করেন, যা নিয়ে সমালোচনার ঝড় বয়ে গিয়েছে সামাজিক মাধ্যমে।

সেই পোস্ট শেয়ার করে মন্তব্য করেছেন দেবাংশুও। তিনি যে যে শব্দবন্ধ লিখেছেন, তা নিয়ে নেটিজেনদের মধ্যেই প্রশ্ন রয়েছে বিস্তর। একজন অভিনেত্রী সম্পর্কে দেবাংশু ‘বড় দজ্জাল, টিকবে কি?’, ‘লাইফ হেল করে দেবে’, ‘বদন বিগড়ে গেছে’, ‘বিবাহিত তো’ এ জাতীয় শব্দবন্ধ ব্যবহার করেছেন। অভিনেত্রী নয়, এক জন মহিলা সম্পর্কে তৃণমূল নেতাদের এমন মন্তব্য করা উচিত কিনা প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

এই নিয়ে অভিনেত্রী মৌসুমী ভট্টাচার্য বলেন, “আমরা তো সেলিব্রিটি। সেলিব্রিটিদের অনেক বড় বড় ফ্যান থাকেন। সেই জায়গা থেকে অনেকেই অনেক রকম ফ্যান্টাসি করেন। আমরা ইউজসড টু। কিন্তু যে ভাষায় লিখেছেন, আমি রিপ্লাই করছি, কুণাল ঘোষ পাগল, আর দেবাংশু কালীঘাটের কুলি।”

সোশ্যাল মিডিয়া পাল্টা প্রতিক্রিয়া দিতে দেখা গিয়েছে কুণাল ঘোষ এবং দেবাংশু ভট্টাচার্যকে। কুণাল ঘোষ বলেন, “যখন এক মহিলা প্রকাশ্যে আমাকে, দেবাংশুকে মারার কথা বলেন, ডাক্তারদের দিয়ে চিকিৎসা না করানোর হুমকি দেন, তখন সেটা নাকি ‘বাক্যালাপ’!!!! আর এর পাল্টা আমরা হাল্কা রসিকতা দিয়ে জবাব দিলে সেটা তখন পুরুষতান্ত্রিক!!!!” অন্যদিকে দেবাংশু ভট্টাচার্যের প্রতিক্রিয়া, “সেই মহিলার দেওয়া খুনের হুমকি নিয়ে কারোর কোন পোস্ট নেই! কারোর নিন্দে নেই..! আর সেই বুদ্ধিজীবীরা আমাদের লেখা নিয়ে খাপ পঞ্চায়েত বসিয়েছেন..! অসাধারণ!”

বিষয়টি নিয়ে সরব হন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। এক্স হ্যান্ডেলে কুণালের পোস্ট শেয়ার করে তিনি লিখেছেন, “মহিলারা রাত জাগছে মহিলাদের সম্মানের, মর্যাদার দাবিতে। তৃণমূল মুখপাত্ররা অনায়াসে মহিলাকে অপমান করছেন। মেয়েটিকে মজা করছে সমাজমাধ্যমে। ছিঃ, নিন্দার ভাষা নেই। এই দলের নেত্রী এক মহিলা। আর দলের মুখপাত্ররা কী মন্তব্য করছে দেখুন। তৃণমূলের এই নোংরা মানসিকতার বিরুদ্ধে রাজ্যের মানুষ রাস্তায় নেবে প্রতিবাদ করবে।”