Partha Chatterjee: পা ফুলেছে, প্রেসিডেন্সি জেলে এক রাতেই কী হাল পার্থ চট্টোপাধ্যায়ের?

Partha Chatterjee: জেল সূত্রে খবর, স্বাভাবিক অবস্থায় রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। তবে বেশি কথা বলছেন না। জেলে যা জলখাবার দেওয়া হয় তা-ই খেয়েছেন।

Partha Chatterjee: পা ফুলেছে, প্রেসিডেন্সি জেলে এক রাতেই কী হাল পার্থ চট্টোপাধ্যায়ের?
গ্রাফিক্স - টিভি নাইন বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2022 | 11:44 AM

কলকাতা: আপাতত প্রেসিডেন্সি জেলই পার্থ চট্টোপাধ্যায়ের ঠিকানা। কয়েদি নম্বর ৯৪৩৭৯৯। জেলে বিনিদ্র রাত কাটাচ্ছেন পার্থ চট্টোপাধ্যায়। জেল সূত্রে খবর, তিনি চুপচাপ রয়েছে। কারোর সঙ্গেই সেভাবে খুব একটা কথা বলছেন না। তাঁর শারীরিক অবস্থা মোটের ওপর ঠিকই রয়েছে। তবে সূত্রের খবর, পা ফুলেছে তাঁর। বিষয়টি পর্যবেক্ষণে রেখেছে জেল কর্তৃপক্ষ। তবে জেল সূত্রে খবর, এখনও জেল হাসপাতালে নিয়ে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়নি। জেলে বাড়তি কোনও সুবিধা পাচ্ছেন না পার্থ চট্টোপাধ্য়ায়। ব্যবহার করতে হচ্ছে ‘কমন টয়লেট’। রাতে রুটি, ডাল, তরকারি খেয়েছেন পার্থ চট্টোপাধ্যায়।

জেল সূত্রে খবর, স্বাভাবিক অবস্থায় রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। তবে বেশি কথা বলছেন না। জেলে যা জলখাবার দেওয়া হয় তা-ই খেয়েছেন। পার্থ যে সেলে রয়েছেন, সেখান থেকে টিভি অনেক দূরে। তাই টিভি দেখার সুযোগ নেই। তবে সূত্রের খবর, পার্থ বইপত্র ও খবরের কাগজ পড়েছেন। রবিবার দুপুরে জেলে সাধারণ খাবার দেওয়া হবে। তা-ই খাবেন বলে সূত্রের খবর। পার্থর বাড়ি থেকে এখনও ড্রাই ফুড দেওয়া হয়নি। বাড়ি থেকে ড্রাই ফুড দেওয়া হলে তা সাধারণত দেওয়া হয়।

তবে এটাও জানা যাচ্ছে, নিজের চিকিত্‍সা নিয়ে হতাশ পার্থ চট্টোপাধ্যায়। চিকিত্‍সার অসুবিধা নিয়ে তিনি জেল কর্তৃপক্ষকে জানিয়েছেন। তবে জেল কর্তৃপক্ষের ওপর ভরসা রয়েছে পার্থর। তেমনটাই জানিয়েছেন তাঁর আইনজীবী। পার্থ চট্টোপাধ্যায়ের পা কেমন রয়েছে, তার দিকে বিশেষ নজর রাখছে জেল কর্তৃপক্ষ। প্রয়োজনে চিকিৎসকদের পরামর্শ নেওয়া হবে বলে জানা গিয়েছে।