Narendra Modi: দু’দিনে হাফ ডজন সভা! বাংলায় ব্যাক টু ব্যাক ঝড় তুলতে আসছেন মোদী

Narendra Modi: ভোট পঞ্চমীতে নমোর প্রথম সভা পুরুলিয়াতে। তারপর তমলুকে বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে দ্বিতীয় সভা। তৃতীয় সভা ঝাড়গ্রামে। সেদিনই ঘাটাল বা মেদিনীপুরের কোনও একটি জায়গায় চতুর্থ সভা করার কথা রয়েছে প্রধানমন্ত্রী মোদীর।

Narendra Modi: দু'দিনে হাফ ডজন সভা! বাংলায় ব্যাক টু ব্যাক ঝড় তুলতে আসছেন মোদী
নরেন্দ্র মোদীImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2024 | 1:49 PM

কলকাতা: টার্গটে আরও বড় ব্যবধানে জয়। লক্ষ্য ৪০০-র বেশি আসন। আর সেই টার্গেট পূরণ করতে বাংলার উপর বিশেষ নজর দিয়েছে পদ্ম শিবির। বাংলায় ভোটের প্রচারে ঝড় তুলছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহরা। এবার ফের একবার বঙ্গে ভোট ময়দানে ঝড় তুলতে আসছেন মোদী। দু’দিনের ঠাসা কর্মসূচিতে পর পর ছয় সভা করবেন প্রধানমন্ত্রী। তার মধ্যে শুধু ভোট পঞ্চমীতেই রয়েছে চার সভা। আগামী সোমবার (২০ মে) পঞ্চম দফার ভোট রয়েছে। বনগাঁ, ব্যারাকপুর, হাওড়া, শ্রীরামপুর, হুগলি, উলুবেড়িয়া ও আরামবাগ – বাংলার এই সাত আসনে ভোটগ্রহণ রয়েছে সেদিন। আর ওই দিনই বাংলার অপর চার প্রান্তে নির্বাচনী প্রচার সভা করবেন প্রধানমন্ত্রী মোদী।

ভোট পঞ্চমীতে নমোর প্রথম সভা পুরুলিয়াতে। তারপর তমলুকে বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে দ্বিতীয় সভা। তৃতীয় সভা ঝাড়গ্রামে। সেদিনই ঘাটাল বা মেদিনীপুরের কোনও একটি জায়গায় চতুর্থ সভা করার কথা রয়েছে প্রধানমন্ত্রী মোদীর। তার আগের দিন অর্থাৎ, রবিবারও এক জোড়া সভা করার কথা রয়েছে মোদীর। রবিবারের প্রথম সভাটি হওয়ার কথা রয়েছে বাঁকুড়ায় দলীয় প্রার্থী সুভাষ সরকারের সমর্থনে। দ্বিতীয় সভাটি করার কথা রয়েছে বিষ্ণুপুর লোকসভা আসনের জন্য।

রবিবারের দুটি সভা শেষ করে রাজভবনে রাত্রিবাস করার কথা মোদীর, এখনও পর্যন্ত সূত্র মারফত তেমনই জানা যাচ্ছে। ষষ্ঠ দফায় (২৫ মে) ভোট রয়েছে এই লোকসভা আসনগুলিতে। তার আগে ষষ্ঠ দফার বঙ্গ ভোটের প্রায় সব আসনগুলিকেই ছুঁয়ে যাবেন মোদী।