5

Bagjola: খালের জলে পায়ের ঝাপটানি আর গোঙানির শব্দ! উঁকি দিতেই ভয়ঙ্কর দৃশ্য…

Body Recover: পুলিশ সূত্রে খবর, মৃতের নাম ভরত ইন্দ্রভান সুরানা। বাড়ি মহারাষ্ট্রের পুনে সিটির দিঘিরোডে।

Bagjola: খালের জলে পায়ের ঝাপটানি আর গোঙানির শব্দ! উঁকি দিতেই ভয়ঙ্কর দৃশ্য...
মৃতদেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 26, 2022 | 10:16 PM

কলকাতা: বাগজোলা খাল থেকে উদ্ধার হল এক যুবকের দেহ। নিউটাউনের গৌরাঙ্গনগর অটোস্ট্যান্ড এলাকায় বাগজোলা খাল থেকে শনিবার এক যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। খালে মৃতদেহ ভাসতে দেখেন এলাকার লোকজন। তাঁরাই নিউটাউন থানায় খবর দেন। এরপর পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। কীভাবে এই মৃত্যু হল, তা জানতে দেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে। নিউটাউনের গৌরাঙ্গনগর অটো স্ট্যান্ড এলাকায় বাগজোলা খালে শনিবার রাত সাড়ে ৮টা নাগাদ একটি দেহ ভাসতে দেখা যায়। হইচই শুরু হয় এলাকায়। স্থানীয় কেউ পড়ে গেলেন কি না তা নিয়ে শুরু হয় জোর চর্চা। এরপরই পুলিশ এসে দেহটি উদ্ধার করে। দেহটি এক যুবকের। পরণে কালো ট্রাউজার, কালো শার্ট। পায়ে বুট। বেশ ঝা চকচকে পোশাকেই ছিলেন যুবক। তাঁর পকেটের মানিব্যাগ থেকে দু’টি আধার কার্ড পাওয়া গিয়েছে। সেখান থেকেই তাঁর পরিচয়ও জানা যায়।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম ভরত ইন্দ্রভান সুরানা। বাড়ি মহারাষ্ট্রের পুনে সিটির দিঘিরোডে। নিউটাউনে কী করতে এসেছিলেন, এখানে কলকাতায় কোথাও থাকেন কি না, থাকলেও কেন থাকেন সব বিষয়ই খতিয়ে দেখছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, ওই যুবক মদ্যপ অবস্থায় কোনওভাবে বাগজোলা খালে পড়ে গিয়ে মারা যেতে পারেন। তবে কোথায় বসে মদ খাচ্ছিলেন বা কাদের সঙ্গে মদ খাচ্ছিলেন এবং মদ খাওয়ার পর নিজে খালে পড়ে গিয়েছেন নাকি কেউ ধাক্কা মেরে খালে ফেলে দিয়েছে সেই বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে নিউটাউন থানার পুলিশ।

এক প্রত্যক্ষদর্শী জানান, “আমরা দাঁড়িয়ে গল্প করছিলাম। হঠাৎ দেখি কী যেন একটা খালে ভাসছে। আমরা গিয়ে দেখি একটা মানুষ। যখন নজরে এল তখনও প্রাণ ছিল। হাত পা দাপাচ্ছিল। বাঁচার চেষ্টা করছিল বোধহয়। কিন্তু অনেক চেষ্টা করেও তুলতে পারিনি। এরপরই পুলিশে খবর দেওয়া হয়। তবে ততক্ষণে মারা গিয়েছে।”

আরও পড়ুন: Bolpur Municipality: বোলপুরে বন্দুক নিয়ে কংগ্রেস প্রার্থীর বাড়িতে চড়াও! অনুব্রত-গড়ে কি খেলা শুরু?