Arpita Mukherjee: ‘আমার অনুপস্থিতিতে টাকা রাখা হয়েছিল’, বিস্ফোরক দাবি অর্পিতার

ED: অর্থাৎ অর্পিতার দু'টি ফ্ল্যাট থেকে যে ৫০ কোটি টাকা উদ্ধার করেছে ইডি, এই টাকা অর্পিতার অনুপস্থিতিতে কেউ তাঁর ফ্ল্যাটে রেখে যান বলেই এদিন হাসপাতালে ঢোকার মুখে দাবি করেন তিনি। যা ঘিরে নতুন করে জল্পনা শুরু হল।

Arpita Mukherjee: 'আমার অনুপস্থিতিতে টাকা রাখা হয়েছিল', বিস্ফোরক দাবি অর্পিতার
হাসপাতালে অর্পিতা মুখোপাধ্যায়। নিজস্ব চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Aug 02, 2022 | 12:47 PM

কলকাতা: মঙ্গলবার ফের স্বাস্থ্য পরীক্ষার জন্য ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হল পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে। এদিন হাসপাতালে ঢোকার মুখে কোনও কথা বলেননি পার্থ। তবে তুমুল হইহট্টগোল, চিৎকার চেঁচামেচির মধ্যেই বিস্ফোরক দাবি করেন অর্পিতা। সংবাদমাধ্যমের এক প্রশ্নের উত্তরে অর্পিতা বলেন, “আমার অনুপস্থিতিতে টাকা রাখা হয়েছে।” অর্থাৎ অর্পিতার দু’টি ফ্ল্যাট থেকে যে ৫০ কোটি টাকা উদ্ধার করেছে ইডি, এই টাকা অর্পিতার অনুপস্থিতিতে কেউ তাঁর ফ্ল্যাটে রেখে যান বলেই এদিন হাসপাতালে ঢোকার মুখে দাবি করেন তিনি।  এদিকে হাসপাতাল থেকে বেরোনোর সময়ও একই কথা বলতে শোনা যায় তাঁকে, “টাকা আমার না। আমার অজান্তে আমার ঘরে এই টাকা ঢোকানো হয়েছে।” তাঁর এই বক্তব্য ঘিরে নতুন করে জল্পনা শুরু হল।

এদিন কড়া নিরাপত্তার ঘেরাটোপে প্রথমে ইডির গাড়ি থেকে নামানো হয় পার্থ চট্টোপাধ্যায়কে। বারবার সাংবাদিকরা এদিন নানা প্রশ্ন করেন তাঁকে। তবে মুখ খোলেননি তিনি। এরপরই গাড়ি থেকে নামানো হয় অর্পিতাকে। বসানো হয় হুইল চেয়ারে। এদিন তিনি দাবি করেন, তাঁর অনুপস্থিতিতে এই টাকা তাঁর বাড়িতে রাখা হয়েছিল। তা হলে কে বা কারা রেখেছিল সেই টাকা, সে জবাব কিন্তু দেননি তিনি।

সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, “আজ বলেছেন তাঁর অনুপস্থিতিতে তাঁর ফ্ল্যাটে টাকা রাখা হত। এর আগের দিন বলেছিলেন, টাকা তাঁর না, পার্থবাবুর। পার্থবাবু বলেছিলেন এ টাকা তাঁর না। মানুষ সবই বুঝতে পারছে। ব্যক্তিগতভাবে এটা যারই হোক না কেন, আসলে এটা লুঠের টাকা। তৃণমূলের ভাগের টাকা। ভাবা যায়, যে ঘরে টাকা রাখা হয়, সে ঘরেই বাড়ির মালিকের প্রবেশ নিষেধ।”

কুণাল ঘোষের বক্তব্য, “অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোনও সম্পর্ক নেই। আর চেনা, কার সুবাদে, কার প্রচারে গেছিলেন না গেছিলেন এগুলো কোনও বিষয় নয়। এরকম নানা সময় কেউ কারও ব্যক্তিগত চেনাশোনায় আসতে পারেন। দলের কোনও সম্পর্ক নেই। তিনি দলের কেউ নন। তদন্ত চলছে। তাঁর বাড়ি থেকে টাকা পাওয়া গিয়েছে। এবার তিনি কী বললেন, তা নিয়ে দল কোনও প্রতিক্রিয়া জানানোর প্রয়োজন মনে করছে না।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla