South 24 Parganas Arms Recovered: কুলতুলি-বাসন্তী থেকে উদ্ধার প্রচুর আগ্নেয়াস্ত্র, জালে একাধিক দুষ্কৃতী

South 24 Parganas Arms Recovered: আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার হয়েছে ১৪ জন। আজহারুল মোল্লা ওরফে বাটুল নামে এক দুষ্কৃতীকে হালদারপাড়া মোড় থেকে একটি বেআইনি অস্ত্র ও কার্তুজ-সহ গ্রেফতার করা হয়।

South 24 Parganas Arms Recovered: কুলতুলি-বাসন্তী থেকে উদ্ধার প্রচুর আগ্নেয়াস্ত্র, জালে একাধিক দুষ্কৃতী
বাসন্তীতে অস্ত্র উদ্ধার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2022 | 1:36 PM

দক্ষিণ ২৪ পরগনা: ফের কুলতলিতে আগ্নেয়াস্ত্র-সহ দুষ্কৃতী পুলিশের জালে। ধৃতের নাম জাকির পিয়াদা। ওই দুষ্কৃতীর বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে কুলতলি থানার পুলিশ। মঙ্গলবার রাতে ১৪ নম্বর রাধা বল্লভপুর এলাকায় হানা দিয়ে পুলিশ জাকির নামের ওই দুষ্কৃতীর বাড়ি থেকে একটি একটি এক নলা পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এর আগে থেকেই জাকিরের বিরুদ্ধে খুন-সহ একাধিক অপরাধমূলক অভিযোগ ছিল। ধৃতকে আজ বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে। এদিকে, বাসন্তীতেও সারা রাত ধরে চলে তল্লাশি অভিযান। আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার হয়েছে ১৪ জন। আজহারুল মোল্লা ওরফে বাটুল নামে এক দুষ্কৃতীকে হালদারপাড়া মোড় থেকে একটি বেআইনি অস্ত্র ও কার্তুজ-সহ গ্রেফতার করা হয়। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলাও দায়ের করা হয়েছে।

এর আগেও গত সপ্তাহে ৬ নম্বর সোনাখালির বাসিন্দা শুভেন্দু মণ্ডলের বাড়িতে অবৈধ অস্ত্র ও গুলি মজুত রাখার খবর প্রকাশ্যে আসে। খবর পেয়ে তল্লাশি চালায় পুলিশ। তাকে আটক করে। জিজ্ঞাসাবাদে অবৈধ অস্ত্র রাখার কথা স্বীকার করে অভিযুক্ত। পাশপাশি এও জানায় ওই অস্ত্রগুলি সে তার ভাই সুশান্ত মণ্ডলের কাছে রাখতে দিয়েছে। সুশান্তকেও আটক করা হয়। একটি বাক্স থেকে একটি দেশি বন্দুক ও এক রাউন্ড গুলি উদ্ধার হয়। পুলিশ অবৈধ অস্ত্র ও গুলি বাজেয়াপ্ত করে দুই ভাইকে গ্রেফতার করে।

৪ এপ্রিল বাসন্তীর কলাহাজরার বাসিন্দা মোতালেপ পুরকাইত নামে এক ব্যক্তিকে বেআইনি অস্ত্র সমেত গ্রেফতার করে পুলিশ। তার বাড়ির পিছনের দিকে একটি কুঁড়ে ঘরে খড়ের ভিতরে বেআইনি আগ্নেয়াস্ত্র লুকানো ছিল। মাস খানেক ধরে বেআইনি আগ্নেয়াস্ত্রের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। একাধিক জায়গা থেকে অস্ত্র উদ্ধার হয়।

আরও পড়ুন: Jhalda Councillor Death: এবার গুলির খোলের খোঁজ, তপন কান্দু খুনে জাল গোটাচ্ছে সিবিআই?

আরও পড়ুন:  ‘দ্বিতীয় দিনে দেখব, তোকে…’ পুলিশের সামনেই মহিলাকে ‘হুমকি’ বিধায়ক ঘনিষ্ঠ তৃণমূল নেতার!