Nail Trends 2023: মেকওভার হোক এবার নেইল আর্টেও! রইল ৪ স্টাইলিশ আর্ট ডিজাইনের নয়া খোঁজ

Fashion Tips: সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবকিছুই সকলের কাছে জলের মতো পরিষ্কার হয়ে গিয়েছে। তাই ঘরে বসেই নিজের মতো করে নেইল আর্টের ডিজাইন করেন অনেকে।

Nail Trends 2023: মেকওভার হোক এবার নেইল আর্টেও! রইল ৪ স্টাইলিশ আর্ট ডিজাইনের নয়া খোঁজ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2023 | 4:07 PM

পোশাকের সঙ্গে সঙ্গে ম্যাচিং নেইল আর্ট এখন সবচেয়ে বেশি ট্রেন্ডি। পোশাকের সঙ্গে মানানসই মেকআপ, চোখের মেকআপের পাশাপাশি এখন স্টাইলিশ নেইল আর্ট এখন বেশ জনপ্রিয়। গ্ল্যামার আর আর্ট দুটোই যদি চান, তাহলে নখের উপর নানান ডিজাইনের আর্ট করে রংমিলান্তি করতেই পারেন । ফ্যাশন দুনিয়ায় সব কিছুই গ্রহণীয়। অনেকে হেয়ার কাটের মাধ্যমে বিভিন্ন লুক পরিবর্তন করতে চান। ট্রেন্ডি স্কিনকেয়ার প্রোডাক্টের মত এখন এই নেইল আর্টও বেশ সহজ হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবকিছুই সকলের কাছে জলের মতো পরিষ্কার হয়ে গিয়েছে। তাই ঘরে বসেই নিজের মতো করে নেইল আর্টের ডিজাইন করেন অনেকে। তবে এবছরের সেরা ও ট্রেন্ডি স্টাইলিশ ডিজাইন কেমন হবে, তার একটি নয়া ধারণা ও খোঁজ এখানে দেওয়া রইল…

১. কালারফুল প্যাস্টেল: ত্বকের রং অনুযায়ী নখের উপর কেমন হবে নেইল আর্টের রং, তা আগে জানা প্রয়োজন। কারণ রঙের বাছাই যদি ভুল হয়, তাহলে সেই ডিজাইনের কোনও মানে হয় না। বর্তমানে প্যাস্টেল নেইল কালারস বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বেসিক প্যাস্টেলের মধ্যে ডাস্টি ব্লু, ডাস্টি গ্রিন, জেন্টল ল্যাভেন্ডার, হালকা হলুদ, ক্রিম কালার বেশ চোখে পড়ে। এছাড়া যেকোনও পোশাকের সঙ্গেও বেশ মানানসই।

২. মেটালিক নেইল আর্ট: ২০২২ সাল থেকেই মেটালিক নেইল বেশ জনপ্রিয় হয়েছিল। সেই ট্রেন্ড এ বছরও বেশ ট্রেন্ডি। রামধুন ও প্যাস্টেল কালারের মিশ্রণ চোখ ধাঁধিয়ে দিতে পারে। নখের সৌন্দর্য বৃদ্ধির জন্য এমন নেইল আর্ট এখন সকলের কাছেই আকর্ষণের । ডার্কার শেড, লাইটার শেড-দু ধরনের ডিজাইন হয়ে থাকে। বোল্ড লুকের জন্য এ ধরনের নেইল আর্ট আপনি বাড়িতে বসেও করতে পারেন।

৩. অ্যানিমাল ও কার্টুন নেইল আর্ট: যাঁরা নিজের জন্য বাঁচেন, ট্রেন্ডে থাকার চেষ্টা করেন, নিজেকে ভালবাসেন তাঁরা এই একদম নিউ স্টাইলের ও পপ ডিজাইনের নেইল আর্ট করতে পারেন। কুল লুকের জন্য গরুর মুখের প্রিন্ট বা ফ্লেম নেইল আর্ট তৈরি করতে পারেন। সুন্দর নেইল আর্ট ট্রেন্ড যেমন রয়েছে তেমনি ক্লাসিক প্যাটার্নের আর্ট ডিজাইন করতে পারেন। ফ্যাশনের দিক থেকে যদি আপনি আপডেট থাকতে চান, তাহলে এই নেইল আর্ট হল সেরা অপশন। এই স্টাইল কখনো পুরনো হয় না। ফ্রিহ্যান্ড নেইল আর্ট লুকে রঙ, পশু চিহ্ন ও কার্টুন নেইল আর্ট ট্রাই করতে পারেন।

৪. ম্যাট নেইল আর্ট: স্টানিং লুক চাই! কিংবা দুটো নেইল পলিশ কালারস নয়া লুক চান? হাইগ্লোস হাইলাইট দিয়ে বা সাধারণ ম্যাট ডিজাইন দিয়েও নেইল আর্টের ডিজাইন করতে পারেন। যে কোনও জায়গায়, যে কোনও পোশাকের সঙ্গেই এই নয়া স্টাইলের নেইল আর্ট বসাতে পারেন। বোল্ড, ক্লাসিক লুকের জন্য সবসময়ের জন্যই এই আর্ট ডিজাইন বেছে নিতে পারেন।