Diwali Fashion: বাঙালি কন্যার সৌন্দর্য শাড়িতেই প্রমাণ করলেন মিমি-শুভশ্রী-প্রিয়াঙ্কারা

Diwali Fashion: ট্র্যাডিশন্যাল সিল্ক শাড়িতেই সাজলেন টলি তারকারা। কাকে সবচেয়ে ভাল লাগছে?

Diwali Fashion: বাঙালি কন্যার সৌন্দর্য শাড়িতেই প্রমাণ করলেন মিমি-শুভশ্রী-প্রিয়াঙ্কারা
কেমন সাজলেন টলি তারকারা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2022 | 7:53 AM

ফি বছর এই আলোর উৎসবের অপেক্ষায় থাকেন সাধারণ মানুষ থেকে সেলেব্রিটিরা। সুন্দর করে প্রদীপ, আলোয় বাড়ি সাজাতে, আলপনা দিতে কার না ভাল লাগে। এই সময় বাড়িতে বন্ধু আত্মীয়তদের সমাগম, হরেক মিষ্টি আর খাবারে জমজমাট হয় সেলিব্রেশন।  বছরভর কাজের চাপে নিজেকে সুন্দর করে সাজিয়ে তোলার সুযোগ পান না অনেকেই। কিন্তু বিশেষ এই সব দিনগুলোতে সকলেই চান নিজের মত করে সাজতে। সুন্দর করে সাজুগুজু করলে মনও ভাল থাকে। আর সেই সুযোগ কে বা আর ছাড়তে চান। ধনতেরায়, ছোটি দিওয়ালি আর দীপাবলি এই নিয়ে ৫ দিন ধরে চলতে থাকে জমজমাট উৎসব। মূলত উত্তর ভারতে এই ইৎসবের বেশি প্রচলন থাকলেও এখন দেশজোড়া উদযাপন চলে।

এই দিনে সকলে সুন্দর করে ঘর সাজান, প্রদীপ দেন। নায়িকারাও বা বাদ থাকবেন কেন। শত ব্যস্ততার মধ্যেও সাজলেন নায়িকারা। আর তাঁদের সাজগেজ ছবি দেখার জন্য সব সময়ই ব্যস্ত থাকেন সকলে। এবারেও তার ব্যতিক্রম হলো না। ছবি দেখে প্রশংসা উগরে দিলেন সকলে। অভিনয়ের পাশাপাশি নিজের ফ্যাশান সেন্সও ঘষামাজা করে দারুণ তৈরি করেছেন মিমি। প্রায়শই একাধিক ফটোশ্যুট করেন তিনি। আর সেই ছবিতেই ধরা পড়ে তিনি নিজে কতটা ফ্যাশান ট্রেন্ডি। এবার পুজোতেও সবদিন মিমি দারুণ দারুণ শাড়ি পরেছেন। দীপাবলির দিন প্যাস্টেল শেডের থেকে সি গ্রিন কালারের একটি সিল্ক বেছে নিয়েছিলেন মিমি। ট্র্যাডিশন্যাল এই সিল্কের সহ্গে ম্যাচিং ব্লাউজও পরেছেন তিনি। চুলে খোঁপা। কানে সোনার দুল আর হাতে একখানি সোনার বালা। অতিরিক্ত আর কোনও কিছুই পরেননি তিনি। এতেই প্রদীপের আলোতে উজ্জ্বল মিমি। হাতের থালায় প্রদীপ আর ফুল সাজিয়ে তিনি যখন বাড়ির প্রতি কোণে প্রদীপ দিচ্ছিলেন তখন তাঁর থেকে মুখ ফেরায় কার সাধ্যি। মিমির স্টাইলিং করেছেন সুমিত সিনহা। পুজো সাজের মধ্যে দারুণ একটি রুচির ছাপ স্পষ্ট।

বাড়ির পুজো সামলে দীপাবলিতে অন্যরকম ভাবে সাজলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। শুভ্রীও সবজু শেডের একটি শাড়ি পরেছেন। তবে সঙ্গে কনট্রাস্ট করে মেরুণ রঙের ব্লাউজ পরেছেন। পুরো ব্লাউজ জুড়ে এমব্রয়ডারি করা। খোলা চুল, ভারী গয়নার সঙ্গে শুভশ্রী হাতের থেকে ঝুলিয়ে নিয়েছেন মেরুন রঙের কাশ্মীরী স্টিচে কাজ করা একটি ওড়না। শাড়িটিও পরেছেন কায়দা করে। এতেই তাঁকে লাগছে সুন্দর। চোখে র হালকা মেকআপ, টিপও বড় চোখ টানছে। শুভশ্রীর হাতের চুড়িও দেখবার মত।

ছেলে সহজের সঙ্গে প্রতিবার সুন্দর করে দিওয়ালির উদযাপন করেন প্রিয়াঙ্কা সরকার। এবছরও তার ব্যতিক্রম হলো না। গোলাপি রঙের সিল্ক শাড়িতে সাজলেন প্রিয়াঙ্কা। শাড়ি জুড়ে প্রদীপের মোটিফ। ব্লাউজেও ভারী এমব্রয়ডারি। শাড়ির সঙ্গে ভারী জাঙ্ক গয়নায় সেজেছেন তিনি। হাতে ফুলের থালা। দীপাবলির রঙিন আলোর বার্তা তাঁর সাজে স্পষ্ট। টলিউডের সব নায়িকাই এদিন সেজেছিলেন নিজের নত করে। কাকে মনে ধরল আপনার? জানাতে ভুলবেন না।