Deepika Padukone: ফের ফ্যাশন দুনিয়ায় তাক লাগালেন দীপিকা! মিনি ব্লেজার ড্রেসটির দাম কত জানেন?

সেলেব্রিটি স্টাইলিস্ট শালিনা নাথানি দীপিকার মিনি ব্লেজার লুকের ছবি প্রষম শেয়ার করেন। আর সেই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Deepika Padukone: ফের ফ্যাশন দুনিয়ায় তাক লাগালেন দীপিকা! মিনি ব্লেজার ড্রেসটির দাম কত জানেন?
দীপিকা পাড়ুকোনের ফ্যাশন স্টেটমেন্ট
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2022 | 10:07 PM

‘গেহরাইয়াঁ’সিনেমার প্রচারে পর পর গ্ল্যাম লুক দিয়ে চলেছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি সিনেমার প্রচারে মিনি ব্লেজার পোশাক ও সোয়েড বুটে ফ্যাশন দুনিয়ার অপ্রতিরোধ্য় রাণী লেগেছে। আসন্ন সিনেমার প্রচারে গিয়ে বডিকন এনসেম্বলে দুলি আল্ট্রা- গ্ল্যামারাস লুকে নজর কেড়েছিলেন তিনি। ফের একবার গ্ল্যাম লুকে দর্শক মনে নাড়া গিয়ে গেলেন। মঙ্গলবার সিনেমার সহ-অভিনেত্রী অনন্যা পান্ডে ও অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে প্রচারের জন্য একটি অসাধারণ মিনি ব্লেজার পোশাক বেছে নিয়েছিলেন।

সেলেব্রিটি স্টাইলিস্ট শালিনা নাথানি দীপিকার মিনি ব্লেজার লুকের ছবি প্রথম শেয়ার করেন। আর সেই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। লন্ডনের জর্জিয়ান ফ্যাশন ডিজাইনার ডেভিড কোমার ডিজাইন করা পোশাকে ফের একবার নিজের ফ্যাশন সেন্স আর সৌন্দর্যের ধারায় ধরা দিয়েছেন।

View this post on Instagram

A post shared by Shaleena Nathani (@shaleenanathani)

সিনেমার প্রোমোশনের জন্য এদিন দীপিকা একটি সিলুয়েট জ্যাকার্ড ব্লেজারের পোশাক বেছে নিয়েছিলেন। জিওম্যাট্রিক সাদা ও কালো প্রিন্টের ডাবল ব্রেস্টেড ফিগার স্কিমিং ফিট, লম্বা হাতার এই আউটফিটটির সামনের দিকে ম্যাচিং বোতামও রয়েছে। মিনি ব্লেজারের নীচে একটি কালো লেসি টপ পরেছেন, নেকলাইনের ভিতরে উঁকি দিচ্ছিল।

দীপিকার এই পোশাক ৬০এর দশকের স্টাইলকে মনে করিয়ে দেয়। রেট্রো স্টাইলও লক্ষ্য করা যায়। এমন ব্লেজারকে জিওম্যাট্রিক জ্যাকোয়ার্ড জ্য়াকেট বলা হয়। দাম কত জানেন? ভারতীয় মুদ্রায় প্রায় ৯০ হাজার সাতশো টাকা।

রেট্রো লুকে এই ব্লেজার ড্রেসের সঙ্গে স্টাইলিশ কালো হিল সোয়েজ জাং-হাই বুট পরেছিলেন দীপিকা। পোশাক ও সাজের সঙ্গে গয়নার ঝিলিক তেমন ছিল না। কারণ তাতে এই লুকের গ্ল্যামটাই নষ্ট হয়ে যাবে। তবে মানানসই সোনার কানের দুল বেছে নিয়েছেন তিনি। পাশাপাশি সাইড-সুইপ্ট স্লিক ব্রেইডেড পনিটেলও বেশ নজর কেড়েছিল।

প্রসঙ্গত ‘গেহরাইয়াঁ’সিনেমায় দীপিকা পাড়ুকোণ ছাড়াও নাসিরুদ্দিন শাহ, রজত কাপুরও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। শাকুন বাত্রা পরিচালিত এই সিনেমাটি আগামী ১১ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিয়োতে মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Deepika Padukone: ‘রেড হট চিলি পিপার’! ‘গেহরাইয়াঁ’র ট্রেলার লঞ্চে লাল বডিকনে আগুন ঝরালেন দীপিকা