Mini Mouse New Dress: মিকি মাউসের প্রেমিকার এবার ডিজাইনার পোশাক! স্কার্টের বদলে এবার মিনি মাউসকে কোন রূপে দেখব আমরা?

ওয়াল্ট ডিজনি চরিত্র এবং ডিজনি মাসকট মিকি মাউসের বান্ধবীকে স্টেলা ম্যাককার্টনি দিলেন নতুন পোশাক...স্কার্টের পরিবর্তে এবার মিনি পরবেন প্যান্টস্যুট।

Mini Mouse New Dress: মিকি মাউসের প্রেমিকার এবার ডিজাইনার পোশাক! স্কার্টের বদলে এবার মিনি মাউসকে কোন রূপে দেখব আমরা?
ছবির সৌজন্যে ইন্ডিয়া ডট কম
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2022 | 11:05 AM

ছোটবেলা যাদের যেভাবে দেখে কেটেছে, তাদের সেই চেহারাটাই মাথার মধ্যে থেকে যায়। ডোনাল্ড ডাকের (Donald Duck) কথা এলেই যেমন আমরা দেখতে পাই সেই চরিত্রটাকে। কিন্তু, যদি হঠাৎ ডোনাল্ড ডাকের নাবিক চরিত্রের বদলে যদি তাকে বেশ চোখ ধাঁধানো স্যুট পরানো হয়, কেমন লাগবে? ডোনাল্ড ডাকের স্যুট পরা হোক না হোক, মিকির প্রেমিকা (Micky Mouse Girlfriend) কিন্তু নিজের ভোল পালটে ফেলেছে একেবারে (Mini Mouse)।

প্রায় এক শতাব্দী ধরে আইকনিক লাল পোলকা ডট পোশাক পরার পর, বিশ্বের সবচেয়ে প্রিয় অ্যানিমেটেড চরিত্র মিনি মাউস একটি ওয়ারড্রোব রিভ্যাম্প পেয়েছে। ওয়াল্ট ডিজনি চরিত্র এবং ডিজনি মাসকট মিকি মাউসের বান্ধবীকে স্টেলা ম্যাককার্টনি দিলেন নতুন পোশাক…স্কার্টের পরিবর্তে এবার মিনি পরবেন প্যান্টস্যুট।

ডিজনিল্যান্ড প্যারিস থিম পার্কের ৩০ তম বার্ষিকীতে এই প্যান্টস্যুটটি পরবেন মিনি, যা আন্তর্জাতিক নারী দিবসের সঙ্গে উদযাপিত হবে। অ্যানিমেটেড চরিত্রটি একটি গাঢ় নীল প্যান্টসুট পরতে চলেছেন, যা তাঁর আইকনিক লাল পোশাকের জায়গা নেবে। নতুন পোশাক হিসেবে থাকছে একটি নীল হ্যাকেট, একটি নীল ট্রাউজার্স এবং এদের সঙ্গে মিনিকে একটি বো টাইও পরতে দেখা যাবে। যদিও, আইকনিক পোল্কা ডট থেকেই যাচ্ছে এক্ষেত্রেও।

একটি বিবৃতিতে ব্রিটিশ ডিজাইনার স্টেলা ম্যাককার্টনি বলেছেন, ‘মিনির সবসময় আমার হৃদয়ে একটি বিশেষ স্থান রয়েছে। আমরা একই মূল্যবোধে বিশ্বাসী। মিনির যে ব্যাপারটা আমি পছন্দ করি তা হল সে খুব সৎ।’ তিনি সঙ্গে এও জানিয়েছেন যে, ডিসনির কোনও পরিবর্তনের সঙ্গে জড়িয়ে থাকতে পেরে দারুণ উৎসাহী। যদিও, মনে হচ্ছে ইন্টারনেটে খুব কম ব্যবহারকারীই মিনি মাউসের মেকওভার নিয়ে খুশি। মিনি অতীতে প্যান্টস্যুট পরেছিলেন তা উল্লেখ করার জন্য কয়েকজন খুব তাড়াতাড়িই তার নিদর্শন দেখিয়েছেন, কেউ কেউ আবার সম্পূর্ণভাবে এই পরিবর্তনের বিরুদ্ধে ছিলেন।

একজন ব্যবহারকারী লিখেছেন, ‘আমাদের কাছে এই পোশাকের সঙ্গে আইকনিক মিনি মাউসের রঙ থাকতে হবে!’, অন্য একজন ব্যবহারকারী বলেছেন, ‘কেন আপনারা সবাই মিস মিনির ডিজাইনার পোশাক পরার জন্য ক্ষেপে যাচ্ছেন? সে তো একটা কাল্পনিক চরিত্রমাত্র।’ একজন ব্যবহারকারী লিখেছেন, ‘আমি দুঃখিত কিন্তু এটা বাজে দেখাচ্ছে।’ এখন সময়ই বলবে, মিনি মাউসের এই নতুন রুপায়নকে মানুষজন কতটা পছন্দ করেছে। যে কোনও পরিবর্তনেই প্রথম দিকে একটু এই ধরনের অ্যাডাপ্টেশনের সমস্যা দেখা যায়।

আরও পড়ুন: Valentines Day Outfit: এবারের ভ্যালেন্টাইন্স ডের দিন বেছে নিন আপনার সবচেয়ে পছন্দের লাল রঙের পোশাকগুলো…

আরও পড়ুন: Party Wear Tips: অফিস সেরেই দৌড় দিতে হবে পার্টিতে, কী পরবেন? মেকআপই বা কেমন হবে?