Ranbir Kapoor-Alia Bhatt Wedding: বিয়ের প্রস্তুতি এখন তুঙ্গে! রণবীর-আলিয়ার বিয়ের মেনুতে থাকছে দারুণ চমক

Wedding Food Menu: পঞ্জাবি রীতিতে বিয়ে নিয়ে নতুন করে কিছু বলার নেই। আলিয়ার কাকা রবিন ভাট জানিয়েছেন, ৪ দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। ১৪ এপ্রিল থেকে চেম্বুরের বাংলোতে বিয়ের উত্‍সব শুরু।

Ranbir Kapoor-Alia Bhatt Wedding: বিয়ের প্রস্তুতি এখন তুঙ্গে! রণবীর-আলিয়ার বিয়ের মেনুতে থাকছে দারুণ চমক
আলিয়া-রণবীর।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2022 | 8:30 AM

বলিউডে এখন একটা খবর রণবীর কাপুর (Ranbir Kapoor)  ও আলিয়া ভাটের (Alia Bhatt) বিয়ে। বলিউড সূত্রে জানা খবর, আগামী ১৭ এপ্রিল দুই তারকা অভিনেতা বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। তাই দুই পরিবারেই বিয়ের কেনাকাটা ও প্রস্তুতি নিয়ে চরম ব্যস্ততা।

মুম্বইয়ের চেম্বুরে আরকে বাংলোতে হবে বিয়ের সব অনুষ্ঠান। খুবই জাঁকজমকপূর্ণ বিয়ে হবে বলেই জানা গিয়েছে। পুরোপুরি পঞ্জাবি মতে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। পঞ্জাবি রীতিতে বিয়ে নিয়ে নতুন করে কিছু বলার নেই। আলিয়ার কাকা রবিন ভাট জানিয়েছেন, ৪ দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। ১৪ এপ্রিল থেকে চেম্বুরের বাংলোতে বিয়ের উত্‍সব শুরু। কেমন হবে নববধূর সাজ, বিয়ের মণ্ডপ কেমনভাবে সাজানো হবে, বিয়েতে কোন কোন তারকা আসবে এ নিয়ে কৌতূহলের শেষ নেই। এগুলোর পাশাপাশি বিলাসবহুল বিয়ের অনুষ্ঠানের মেনুতে কী কী থাকবে, সে বিষয়েও ভক্তদের কৌতূহলের শেষ নেই। বিয়ে যতই জমকালো হোক না কেন, সত্যি ঘটনা হল, বিয়ের সুস্বাদু রান্নার জন্যই অধিকাংশ বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

মুম্বইয়ের এক ম্যাগাজিন থেকে জানা গিয়েছে, রণবীর ও আলিয়ার বিয়েতে থাকবে এলাহি খাবারের আয়োজন। এমনিতেই দুরন্ত ভোজনরসিক হিসেবে কপুর পরিবারের সুনাম রয়েছে। প্রায় ৫০টিরও বেশি কাউন্চার রয়েছে। তাতে থাকবে ইতালিয়, মেক্সিকান, পঞ্জাবি, আফগানি ও নানান স্বাদের খাবারের সম্ভার। ছেলের বিয়ের জন্য দিল্লি, লখনউ থেকে বিশেষ শেফদের আমন্ত্রণ জানিয়েছেন নীতু কাপুর।

এও জানা গিয়েছে, খাবারের স্টলে আলাদা ও বড় করে থাকবে দিল্লির চাট। লখনউ থেকে যে শেফরা আসবেন তাঁরা কাবাব থেকে শুরু করে বিরিয়ানি পর্যন্ত আমিষ-নিরামিষ খাবার বানাবেন। অন্যদিকে, আলিয়া ভাট নিরামিষাশী। তাই তাঁরও পছন্দ ও অতিথিদের মাথায় রেখে সম্পূর্ণ আলাদা মেনু রয়েছে। প্রায় ১৫টির মত কাউন্টারে নিরামিষ খাবার থাকবে বলে জানা গিয়েছে। এছাড়া বিয়ের দিনটি স্মরণীয় করার জন্য নিজ নিজ অতিথি ও পরিবারের সদস্যদের পছন্দের দিকেও খেয়াল রাখা হবে।

এও জানা গিয়েছে বিয়ের উত্‍সব শুরু আগে বান্দ্রার বাড়িকে একটি ব্যাচেলর পার্টির আয়োজন করা হবে। যেখানে আদিত্য রায় কাপুর, অয়ন মুখোপাধ্যায়, অর্জুন কাপুর-সহ বলিউডের সব তারকা বন্ধুরাই হাজির থাকবেন।

আরও পড়ুন: Summer Recipe: বাড়িতে হঠাত অতিথি এলে প্রথমেই দিন আম-পুদিনার শরবত! রইল সহজ রেসিপি