Viral Video: রসাল জিলিপির সঙ্গে পেঁয়াজ কুচি- দই-পাপড়ি দিয়ে চাট বানিয়ে ফের হৈচৈ নেটপাড়ায়!

শেয়ার করা ছবিতে দেখা গিয়েছেস রসে টুইটুম্বুর জিলিপির উপর দই, চানাচুর, পেয়াজ কুচি ও পাপড়ি ছড়িয়ে রয়েছে। এমন ছবি দেখে ক্ষুব্ধ ভোজনরসিকরা।

Viral Video: রসাল জিলিপির সঙ্গে পেঁয়াজ কুচি- দই-পাপড়ি দিয়ে চাট বানিয়ে ফের হৈচৈ নেটপাড়ায়!
টুইটার থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 23, 2021 | 1:23 PM

ভারতীয়রা মশলাদার খাবার বেশি পছন্দ করে। শুধু তাই নয়, খাবারের সঙ্গে অন্যান্য মশলা মিশিয়ে নানারকম পদ তৈরি করতেও এখন জুরি নেই। মশলাদার খাবারের পাশাপাশি সুস্বাদু মিষ্টিও ভীষণ প্রিয় ভারতীয়দের। তাতেও রয়েছে বিচিত্র ও অভিনবত্বের ছোঁয়া। চকোলেট মাঞ্চুরিয়ান বা গোলগাপ্পা আইসক্রিম, এই ধরনের খাবারের ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। যদিও এই ধরনের বিচিত্র রেসিপির স্বাদ নিতে দ্বিতীয়বার সাহস কেউ দেখাননি। কিন্তু এমনই আরেকটি অদ্ভূত ধরনের খাবারের রেসিপি সোশ্যাল প্ল্যাটফর্মে সাড়া জাগিয়ে দিয়েছে। সম্প্রতি এক ফুড বল্গার জিলিপির চাটের ছবি শেয়ার করেছেন। আর সেই ছবি নিয়ে হৈচৈ পড়ে গিয়েছে নেটপাড়ায়।

শেয়ার করা ছবিতে দেখা গিয়েছেস রসে টুইটুম্বুর জিলিপির উপর দই, চানাচুর, পেয়াজ কুচি ও পাপড়ি ছড়িয়ে রয়েছে। এমন ছবি দেখে ক্ষুব্ধ ভোজনরসিকরা। তাঁদের মতে, সুস্বাদু একটি জিনিসকে নতুন শখ বলে যা খুশি তাই করলে সেই খাবারের প্রতি আগ্রহ চলে যায়।

তবে জিলিপি যদি খেতেই ইচ্ছে করে, বা অন্য স্বাদের জিলিপি চেখে দেখতে চান, তাহলে কেশরি জিলিপি, গুলাব জিলিপি আইসক্রিম, আলু কি জালেবি এইগুলি ট্রাই করা যেতে পারে। কিন্তু নয়া স্বাদ নিতে জিলিপির চাট কেমন হবে তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন অধিকাংশ ইউজার।বেঙ্গালুরুর একটি খাবারের দোকানে পানিপুরি আইসক্রিম তৈরি করার চেষ্টা করেছিলেন। সেখানে ওই ফুড ব্লগার চেখে রিভিউ দিয়েছিলেন, যতটা ভাবা হয়েছিল, ততটা খারাপ নয়। আইসক্রিমটি পুরি ছাড়াই ভাল খেতে।

আরও আছে। পার্লে-জি বরফি! দিল্লির এক ফুড ব্লগার করণ সিংঘল ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন এই অদ্ভূত পদটি। আর সেই ভাইরাল রেসিপি দেখে নেটিজেনরা ক্ষুব্ধ হয়ে নানান মন্তব্য লিখে মতামত প্রকাশ করেছেন। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, পার্লে-জি বিস্কুট, দেশি ঘি, চিনি, দুধ ও শুকনো ফল দিয়ে বানানো হচ্ছে পার্লে-জি বরফি। দেশি ঘিতে বিস্কুট ভিজিয়ে রাখার পর তা পিষে ফেলা হয়। তারপর প্রচুর পরিমাণে চিনি দিয়ে তা রান্না করা হয়। এর পর সেটি হালুয়ার মতো মিশ্রণ তৈরি হলে তা বরফির আকারে পরিবেশন করা হয়।

আরও পড়ুন: Viral Video: দেশি ঘি আর পার্লে জি বিস্কুট! অদ্ভূত স্বাদের বরফির ভিডিয়ো দেখে রেগে আগুন নেটিজ়েনরা