Men’s Fashion: উৎসবের মরসুমে পুরুষের ফ্যাশানে প্রিন্টেড শার্ট ট্রেন্ডিং! জেনে নিন কী কী ভাবে স্টাইল করবেন…

আপনি কি একরঙা কাপড়ের শার্ট, টি-শার্ট, জামায় ভীষণভাবেই একঘেয়ে হয়ে গেছেন? এমন কিছু জামা খুঁজছেন যা আপনার জীবনে রঙ এনে দেবে? তাহলে আপনার ফ্যাশনে আসুক নতুন রঙের সঙ্গে নতুন নকশা। প্রিন্টেড শার্টে কীভাবে ফ্যাশান করবেন জেনে নিন...

| Edited By: | Updated on: Nov 09, 2021 | 3:13 PM
দৈনন্দিন জীবনে প্রিন্টেড ফ্যাশান:
আপনি যদি ফ্যাশান একটু ক্যাজুয়াল এবং কমফোরটেবল করতে চান, সেক্ষেত্রে নানা রঙের জ্যামিতিক নকশার জামা পরতে পারেন। আপনার বুদ্ধিমত্তা ও পার্সোন্যালিটি ফুটে উঠবে আপনার ফ্যাশানে।

দৈনন্দিন জীবনে প্রিন্টেড ফ্যাশান: আপনি যদি ফ্যাশান একটু ক্যাজুয়াল এবং কমফোরটেবল করতে চান, সেক্ষেত্রে নানা রঙের জ্যামিতিক নকশার জামা পরতে পারেন। আপনার বুদ্ধিমত্তা ও পার্সোন্যালিটি ফুটে উঠবে আপনার ফ্যাশানে।

1 / 4
স্ট্রাইপ লেয়ার্ড ফ্যাশান:
স্ট্রাইপ লেয়ার্ড প্রিন্টে আপনাকে বেশ টিপটপ এবং স্মার্ট দেখাবে। এইবার বিভিন্ন রঙ আপনাকে বিভিন্ন ভাবে ফ্যাশানেবল করে তুলবে। সাধারণভাবে প্রিন্টেড জামায় বেশ রোগা দেখায় আপনাকে।

স্ট্রাইপ লেয়ার্ড ফ্যাশান: স্ট্রাইপ লেয়ার্ড প্রিন্টে আপনাকে বেশ টিপটপ এবং স্মার্ট দেখাবে। এইবার বিভিন্ন রঙ আপনাকে বিভিন্ন ভাবে ফ্যাশানেবল করে তুলবে। সাধারণভাবে প্রিন্টেড জামায় বেশ রোগা দেখায় আপনাকে।

2 / 4
ঋতুভিত্তিক ফ্য়াশান:
একেবারেই ছুটির মেজাজে রয়েছেন? এই ক্যাসুয়াল শার্টের মধ্যে লতা পাতা দিয়ে নকশা করা থাকলে আপনার একটা ক্যাসুয়াল ভ্রমণ লুক আসবে।

ঋতুভিত্তিক ফ্য়াশান: একেবারেই ছুটির মেজাজে রয়েছেন? এই ক্যাসুয়াল শার্টের মধ্যে লতা পাতা দিয়ে নকশা করা থাকলে আপনার একটা ক্যাসুয়াল ভ্রমণ লুক আসবে।

3 / 4
পশু প্রিন্টেড ফ্যাশান:
আপনার জামার প্রিন্টই কিন্তু আপনার পরিচয়। একটা জেব্রা প্রিন্টের জামা বা  বা ডাক প্রিন্ট বা ক্যামেল প্রিন্ট কিন্তু আপনার ফ্যাশানের মধ্যে দিয়ে আপনার মানসিকতাকে প্রকাশ করবে। মানুষ এই পছন্দ দিয়েই কিন্তু আকর্ষিত হন।

পশু প্রিন্টেড ফ্যাশান: আপনার জামার প্রিন্টই কিন্তু আপনার পরিচয়। একটা জেব্রা প্রিন্টের জামা বা বা ডাক প্রিন্ট বা ক্যামেল প্রিন্ট কিন্তু আপনার ফ্যাশানের মধ্যে দিয়ে আপনার মানসিকতাকে প্রকাশ করবে। মানুষ এই পছন্দ দিয়েই কিন্তু আকর্ষিত হন।

4 / 4
Follow Us: